টলিউডবিনোদন

Nushrat Jahan: দ্বিতীয়বার মা হওয়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরত জাহান

×
Advertisement

নুসরাত জাহান বর্তমান যুগে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত অভিনেত্রী। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনেত্রী সম্পর্কিত যেকোন কিছুই চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। অভিনেত্রীও তেমনি নাছোড়বান্দা, তিনিও নিজের ব্যক্তিগত জীবনটাকে একেবারে ব্যক্তিগত হিসেবেই রেখে দিয়েছেন। তিনি না চাইলে সেখানে ঢোকার সাধ্য নেই কারোরই। সম্প্রতি একটি ভিডিওর সূত্র ধরেই চর্চার আলোয় অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নুসরাত জাহান ভীষণভাবে অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ইনস্টারিল ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে, যা মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ার পাতায়। এছাড়াও সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর একাধিক ফ্যানপেজ রয়েছে, যেখান থেকেও অভিনেত্রীর একাধিক ভিডিও শেয়ার করা হয়ে থাকে, যা খুব স্বাভাবিকভাবেই ভাইরাল হয় তার অনুরাগীদের মাঝে। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisement

মা হওয়ার আগেই ‘সুবিধা’ নামক একটি গর্ভনিরোধক ঔষধের জন্য বিজ্ঞাপন দিয়েছিলেন অভিনেত্রী। আর সেটির প্রচারেই একটি রিয়েলিটি শো ‘সম্পূর্ণা’য় এসেছিলেন তিনি। সেখানেই তিনি এই প্রসঙ্গে কথা বলেছিলেন অভিনেত্রী। তার কথায়, মা হওয়ার পর একজন মেয়ের দায়িত্ব অনেকটাই বেড়ে যায়। তবে একবার মা হওয়ার পর দ্বিতীয়বার মা হওয়ার আগে বাচ্চা এবং মা দুজনের ভালোর জন্যই একটা নির্দিষ্ট সময়ের প্রয়োজন। ডাক্তাররাও সেই কথাই জানান।

তবে একবার মা হওয়ার পর এই গর্ভনিরোধক সুবিধা পিল নেওয়া যায়। নিজেদের সময়মতো সেটি বন্ধ করে পরবর্তী সন্তানের জন্য প্ল্যানিং করতে পারেন অভিভাবকরা। আর সেই প্রসঙ্গেই একটি ভিডিওতে কথা বলতে শোনা গিয়েছে অভিনেত্রীকে। ভিডিওটি দেখে এটুকু স্পষ্ট যে এটি বছরখানেকের পুরনো। তবে গতবছর এই বিজ্ঞাপনটি নিয়েই অভিনেত্রী তুমুল চর্চায় উঠে এসেছিলেন। কটাক্ষও হয়েছিলেন নেটনাগরিকদের একাংশের মাঝে।

Related Articles

Back to top button