×
নিউজবিনোদন

যশ ও নুসরাতের ধর্ম আলাদা, তাহলে ছেলে ঈশানের ধর্ম কি হবে? মুখ খুললেন অভিনেত্রী

Advertisement

নুসরাত জাহান গতবছর আগস্ট মাসের শেষের দিকে মা হয়েছেন। ঈশানের জন্মের আগে থেকে তাকে নিয়ে রীতিমতো সরগরম মিডিয়া। তার জন্মের পর সেই আলোচনা থামেনি বরং বেড়েছে আরও। তবে যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান এখনো তাদের ছেলের মুখ প্রকাশ্যে আসেননি। সকলেই তাদের ছেলেকে প্রথম এক ঝলক দেখার অপেক্ষায় রয়েছেন। তবে সে যতদিন না একটু বড় হচ্ছে ততদিন ক্যামেরার সামনে তাকে আনবেন না বলেই জানিয়েছেন এই তারকা জুটি। সম্প্রতি ঈশানের ধর্ম নিয়ে আবারও চর্চা হচ্ছে মিডিয়াতে। সে বড় হয়ে কোন ধর্ম গ্রহণ করবে তা নিয়ে প্রশ্ন উঠেছে। এবার সেই প্রসঙ্গেই মুখ খুললেন অভিনেত্রী।

Advertisement

এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, ঈশ্বরকে তিনি একজন ভালো মানুষ হিসেবে বড় করতে চান। তার ধর্ম মুসলিম এবং যশ দাশগুপ্ত হিন্দু এক্ষেত্রে ঈশান ধর্মনিরপেক্ষ হবে। ঈশানকে দুই ধর্মের সাথে পরিচয় ঘটাবেন তারা। অভিনেত্রী এও জানান, তার বাড়িতে দুর্গাপূজা থেকে শুরু করে ঈদ সবটাই পালন হয়। অতএব, সে যে ধর্মেরই হোক না কেন একজন ভালো মানুষ হিসেবে ধর্মনিরপেক্ষতার শিক্ষায় শিক্ষিত করে ছেলেকে বড় করতে চান অভিনেত্রী। তবে তার ছেলেকে নিয়ে এখনই অতিরিক্ত চর্চা হোক তিনি তা কখনোই চান না।

সোশ্যাল মিডিয়ায় ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত জুটি হলো যশ ও নুসরাত। গতবছর শুরুর সময় থেকেই মিডিয়াতে তাদের নিয়ে চর্চা তুঙ্গে। নিখিল জৈনের সাথে অভিনেত্রীর বিবাহ বিচ্ছেদ, যশ দাশগুপ্তের সাথে সম্পর্কে জড়ানো, তাদের আবার বিয়ে হওয়া, অভিনেত্রীর মা হওয়া, ঈশানের জন্ম সবটা নিয়েই চলেছে চর্চা। বলাই বাহুল্য, তাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারন থেকে মিডিয়া কারোরই কৌতুহলের শেষ ছিল না। সেই কৌতুহল জারি রয়েছে এখনো। যশ দাশগুপ্ত একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি নিজের ব্যক্তিগত জীবনটা ব্যক্তিগত রাখতেই বেশি পছন্দ করেন। কে কি বলল! কে কি ভাবল! সে বিষয়ে তিনি এতটুকুও মাথা ঘামাতে নারাজ। সম্প্রতি ছেলের প্রসঙ্গ উঠতেই অভিনেত্রী নিজের বক্তব্য জানিয়েছেন। তবে বড় হয়ে ঈশান ধর্মনিরপেক্ষ হবে নাকি কোন একটি ধর্মের প্রতি মনোনিবেশ করবে সেটা তার সিদ্ধান্ত। সে বিষয়ে সত্যি বলতে কারোরই কিছু বলার নেই।

Advertisement

Related Articles

Back to top button