টলিউড

সাহসিকতার উন্মাদনায় চড়লেন নুসরাত জাহান, বেডরুম থেকে এমন ছবি শেয়ার করলেন, নিয়ন্ত্রণহীন হয়ে পড়েন ভক্তরা

Advertisement

Advertisement

নুসরাত জাহান বর্তমান যুগে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত অভিনেত্রী। ‘শত্রু’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল তার। প্রথম ছবিতেই সুপারস্টার জিৎ-এর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে তিনি বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রী। এপার বাংলার পাশাপাশি ওপার বাংলাতেও একাধিক কাজ করেছেন তিনি। কোনো না কোনো কারণে তিনি চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনেত্রী সম্পর্কিত যেকোন কিছুই চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। অভিনেত্রীও তেমনি নাছোড়বান্দা, তিনিও নিজের ব্যক্তিগত জীবনটাকে একেবারে ব্যক্তিগত হিসেবেই রেখে দিয়েছেন। তিনি না চাইলে সেখানে ঢোকার সাধ্য নেই কারোরই।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ নুসরাত জাহান। তিনি প্রায় নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন নিজের অনুরাগীদের সাথে। সম্প্রতি নিজের দুটি ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী নিজেই। আপাতত যার সূত্র ধরে নেটদুনিয়ায় চর্চার আলোয় নুসরাত জাহান।

Advertisement

ভাইরাল হওয়া ছবি দুটি দেখেই বোঝা গিয়েছে তিনি কোন বোল্ড ফটোশুটে অংশগ্রহণ করেছিলেন। অবশ্য এই ধরনের ফটোশুট তার কাছে নতুন কোন বিষয় নয়। অভিনয়ের পাশাপাশি এই ধরনের ফটোশুটে প্রায়ই অংশ নিয়ে থাকেন অভিনেত্রী। ছবিতে সাদা ব্রা-লেস ক্রপটপ ও ডেনিমের হট প্যান্টে দেখা মিলেছে তার। এই পোশাকে এলোমেলো চুলে বিছানায় শুয়েই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী। এই ছবিতে তার বক্ষ ভাঁজ ছিল উন্মুক্ত। পাশাপাশি বুকের বাঁদিকের ট্যাটুটিও ছিল দৃশ্যমান। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, কোন অন্য দৃষ্টিভঙ্গি থেকে। উল্লেখ্য, নিজের এই বোল্ড ছবির সূত্র ধরেই সম্প্রতি নেটদুনিয়ার পারদ চড়িয়েছেন তিনি।

Advertisement

কয়েকদিন আগে নিজের পড়শি হিসাবে এক সারমেয়র সাথে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর সেই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই নিজের লুকের জন্য নেটনাগরিকদের একাংশের মাঝে কটাক্ষের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে এই সমস্ত বিষয় নতুন নয় অভিনেত্রীর কাছে। গতবছরের মাঝামাঝি সময় থেকেই নিজের জীবনের বিভিন্ন বিষয়কে ঘিরে চর্চায় ছিলেন তিনি। তবে সত্যি বলতে এখনো তিনি চর্চার বাইরে নয়। বর্তমান সময়ে মিডিয়াতে জীবনের ছোট ছোট বিষয় নিয়েও চর্চা চলে তুমুল। তবে এই সমস্ত বিষয়ে একেবারেই কর্ণপাত করতে নারাজ অভিনেত্রী।