×
নিউজপলিটিক্সরাজ্য

অমিত শাহকে ‘মিথ্যেবাদী’ বললেন অভিনেত্রী নুসরত জাহান

Advertisement

সম্প্রতি পশ্চিমবঙ্গ রাজ্যের সফরে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহ। তাঁর বাংলা সফরকে ঘিরে তৃণমূল রাজ্যজুড়ে নেতিবাচক প্রচার শুরু করেছে। এই প্রচারে সামিল হয়েছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। তৃণমূল সোশ্যাল মিডিয়াকে এই নেতিবাচক প্রচারের জন্য ব্যবহার করছে। তারা একটি অমিত শাহের বিরুদ্ধে বিশেষণমূলক শব্দ খোঁজার জন্য একটি ওয়ার্ড গেম তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। এর মধ্যে থেকে অমিত শাহের উপযোগী শব্দ খুঁজে নিতে বলা হয়েছে সবাইকে। নুসরত এই ওয়ার্ড গেমটি থেকে ‘লায়ার’ শব্দটি খুঁজে বের করেছেন। ‘লায়ার’ শব্দটির অর্থ মিথ্যেবাদী। নুসরত সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলে অমিত শাহকে ‘লায়ার’ বলে উল্লেখ করে জানিয়েছেন, অমিত শাহ তথা বিজেপির কাছ থেকে বাংলা যে সাহায্যের আশা করেছিল, তা কোনোদিন পূরণ হয়নি। তাই বাংলার মানুষ যেন অমিত শাহের প্রতিশ্রুতিতে বিশ্বাস না করেন।

Advertisement

নুসরতের এই মন্তব্যের জন্য নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করে বলেছেন, করোনা পরিস্থিতিতে যখন অন্যান্য সাংসদরা ত্রাণ বিলি ও বিভিন্ন সাহায্য করেছেন, তখন তিনি ব্যস্ত ছিলেন ইন্সটাগ্রামে ভিডিও পোস্ট করতে। তিনি যে এলাকা থেকে এমপি নির্বাচিত হয়েছেন, সেই বসিরহাট অঞ্চলের কোনো উন্নয়নের কথা ভাবেননি নুসরত। আবার অনেকে তাঁর ধর্ম নিয়ে কটাক্ষ করে হিন্দুত্ববাদের কথা বলেছেন। নুসরত ট্রোলিং-এর কোনো জবাব দেননি।

2 দিনের পশ্চিমবঙ্গ সফরে বুধবার রাজ্যে আসেন অমিত শাহ। তাঁর পরিকল্পনা ছিল দুর্গাপূজায় পশ্চিমবঙ্গে আসার। কিন্তু তা সফল হয়নি। করোনায় আক্রান্ত হওয়ার ফলে অমিত শাহ বিহার ভোটেও তেমনভাবে সক্রিয় ছিলেন না। কিন্তু এবার তিনি বাংলাকে পাখির চোখ করে একাধিক কর্মসূচি নিয়ে এসেছেন। অপরদিকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি লাগাতার বিরোধিতা করে চলেছেন অমিত শাহের। তিনি নাম না করে বলেছেন, কিছু রাজনৈতিক দল বেআইনিভাবে মিটিং-মিছিল করে চলেছে। পুলিশ বাধা দিতে গেলে তারা কেন্দ্রীয় এজেন্সির নাম করে ভয় দেখাচ্ছে। অমিত শাহের বাংলা সফরকে সমর্থন করেছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি অমিত শাহকে জানিয়েছেন, পশ্চিমবঙ্গে তুমুল অরাজকতা চলছে।

Advertisement

 

Related Articles

Back to top button