×
বিনোদনটলিউড

Nusrat Jahan: বিকিনি লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নুসরত, ছবি দেখে ঘুম উড়ছে পুরুষ ভক্তদের

Advertisement

নুসরাত জাহান বর্তমান যুগে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত অভিনেত্রী। ‘শত্রু’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল তার। প্রথম ছবিতেই সুপারস্টার জিৎ-এর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে তিনি বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রী। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনেত্রী সম্পর্কিত যেকোন কিছুই চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। অভিনেত্রীও তেমনি নাছোড়বান্দা, তিনিও নিজের ব্যক্তিগত জীবনটাকে একেবারে ব্যক্তিগত হিসেবেই রেখে দিয়েছেন। তিনি না চাইলে সেখানে ঢোকার সাধ্য নেই কারোরই। সম্প্রতি নিজের হট লুকের জন্যই চর্চার আলোয় অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নুসরাত জাহান ভীষণভাবে অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ইনস্টারিল ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে, যা মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ার পাতায়। এছাড়াও সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর একাধিক ফ্যানপেজ রয়েছে, যেখান থেকেও অভিনেত্রীর একাধিক ভিডিও ও ছবি শেয়ার করা হয়ে থাকে, যা খুব স্বাভাবিকভাবেই ভাইরাল হয় তার অনুরাগীদের মাঝে। অনুরাগীরাও রীতিমতো অভিনেত্রীর একঝলক পাওয়ার আশায় মুখিয়ে থাকেন। তবে সম্প্রতি যে ভাইরাল ছবি দুটির সূত্র ধরে চর্চায় অভিনেত্রী, সেটি নিজেই নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে শেয়ার করে নিয়েছেন তিনি।

Advertisement

মাস কয়েক আগে স্বামী যশ দাশগুপ্তের সাথে ছুটি কাটিয়ে এসেছেন নুসরাত জাহান। গোয়ার বিচে একান্তে সময় কাটিয়েছেন তারা। সেখানে তোলা বিভিন্ন মুহূর্তের ছবি থেকে থেকেই নিজের অনুরাগীদের সাথে শেয়ার করে নেন অভিনেত্রী। সম্প্রতি তেমনই একটি পোস্ট ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রীকে হালকা নীল রঙের বিকিনিতে দেখা গিয়েছে। সাথে পরেছিলেন হলুদ রঙের ট্রানস্পারেন্ট লং স্কার্টও। খোলা চুলে গোয়ার বিচে ছবি দুটি তুলেছিলেন অভিনেত্রী। কখনো দাঁড়িয়ে, আবার কখনো বিন ব্যাগের উপর শুয়ে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এই মুহূর্তে অভিনেত্রীর ছবি দুটি রীতিমতো নজর কেড়েছে তার ভক্তদের। পাশাপাশি রাতের ঘুম উড়িয়েছে অভিনেত্রীর অগণিত পুরুষ ভক্তদের।

পোশাক-আশাকের ব্যাপারে নিজের পছন্দের বাইরে যান না অভিনেত্রী। তাতে কে কি বলল! সে বিষয়ে কর্ণপাত করতে নারাজ তিনি। অভিনেত্রী নিজেই বহুবার জানিয়েছেন, টাই-ডাই পোশাকে নিজেকে দেখতে পছন্দ করেন তিনি। এই ধরনের পোশাক ভীষন রঙিন লাগে তার। এছাড়াও সোয়েট শার্ট তার অন্যতম পছন্দের একটি পোশাক। অভিনেত্রীর প্রোফাইলে চোখ রাখলেই এই ধরনের পোশাকেই বেশিরভাগ সময় দেখা যাবে তাকে।

Related Articles

Back to top button