গরমা গরমটলিউডবিনোদন

‘নিন্দুকরা চুপ করে থাকুন’, বার্তা দিলেন বোল্ড নুসরাত জাহান

বয়স মাত্র ৩০, এরই মধ্যে অনেক কিছু জয় করে ফেলেছেন নুসরাত জাহান। এখনও পর্যন্ত বাংলা সিনেমায় প্রায় ১৩ টা ফিল্মে অভিনয় করেছেন নুসরাত, তাও আবার লিড রোলে। সম্প্রতি তাঁর আরেকটি মুভি আসতে চলেছে পর্দায়। ফিল্মি দুনিয়ার বাইরেও রাজনীতির মঞ্চে একটা পাকা জায়গা বানিয়েই নিয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে তিনি একজন সাংসদ। একদিকে রাজনিতি অন্যদিকে অভিনয় ও সংসার, সবই একই হাতে সামলাচ্ছেন নুসরাত মা দুর্গার মত।

আরো পড়ুন :  Koel Mallick: 'বাবার সঙ্গে কবির লড়াই’, শৈশবে ফিরে গেলেন অভিনেত্রী কোয়েল! ভাইরাল ভিডিও

ওহ! মা দুর্গার নাম নিতে মনে এলো, মহালয়ার কথা। নুসরাত নিজেই মহিষাসুরমর্দিনী সেজে ইন্সটাগ্রামে ভিডিও পোস্ট করেছিলেন। ব্যাস তাতেই ট্রোলের শিকার হন অভিনেত্রী সাংসদ। তাঁর অদ্ভুত সাজ পোশাক আর সিডাক্টিভ লুক অনেকেরই পছন্দ ছিল না। কেউ কেউ বলেছেন যে নুসরাত হয়তো বিজ্ঞাপন দিচ্ছেন, আরার কেউ কেউ বলেছেন মা দুর্গা কখনো সিডাক্টিভ চাহনি নিয়ে থাকেন না। এরকম নানান গুচ্ছ গুচ্ছ কমেন্টস পেয়েছিলেন অভিনেত্রী।

আরো পড়ুন :  Sreemoyee: গড়িয়াহাটের ফুটপাত থেকে এবারে পুজোর শপিং সাড়লেম ‘শ্রীময়ী’! অভিনেত্রীকে দেখে জমলো ভক্তদের ভিড়

তাতে কি হয়েছে কেউ খারাপ কমেন্ট করেছ তো? কুছ পরোয়া নেহি ছন্দে আবারও মাতলেন গ্ল্যামারাস নুসরাত। এর পাশাপাশি ঠোঁটে আঙ্গুল দিয়ে চুপ থাকার বার্তাও দিলেন অভিনেত্রী।

সমসত নেটিজেনদের নেগেটিভ কমেন্টকে দূরে সরিয়ে নিজের ড্যাশিং লুক দিতে ব্যস্ত সাংসদ।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps) on

বোল্ড অ্যান্ড বিউটিফুল লুকে নুসরতের ছবি পোস্ট হওয়ার সঙ্গেই নেটিজেনদের মন কেড়ে নিয়েছে৷

আরো পড়ুন :  ফের চমক দিলেন সবাইকে, নতুন পথ চলা শুরু শ্রাবন্তীর

নিন্দুকদের তোয়াক্কা না করে বরাবর সাহসী ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। কখনো উপস্থিত হল ব্ল্যাক লিপস্টিকে তো কখনো হলুদ শাড়িতে আবার কখনো মা দুর্গার বেশে।

Related Articles

Back to top button