টলিউডবিনোদন

জিরো ফিগারে ট্রোলড নুসরত, বাঙালিয়ানায় চমকে দিলেন বিশ্বকে

অভিনেত্রী নুসরত জাহান রুহি জৈন বরাবর ফিটনেস ফ্রিক। তাঁর চেহারার ধাঁচ বরাবর রোগার দিকে। এর ফলে নেটিজেনদের একাংশ ভাবতে শুরু করেছেন নুসরত নাকি সাইজ জিরো। কিন্তু নুসরতের ফিগার ও সাইজ জিরো ফিগারের মধ্যে আকাশ-পাতাল তফাত রয়েছে। বলিউড ফিল্ম ‘টশন’ -এর মাধ্যমে সাইজ জিরো ফিগারকে ভারতবর্ষে পরিচিতি দিয়েছিলেন অভিনেত্রী করিনা কপূর খান। কিন্তু ভারতীয় আবহাওয়ায় সাইজ জিরো ফিগার একজন মহিলার ক্ষেত্রে ক্ষতিকর। এই কারণে করিনাও পরে সাইজ জিরো ট্রেন্ড থেকে বেরিয়ে এসে নিজের ফিগারের ধাঁচ পরিবর্তন করেন। ইদানিং নুসরতের টোনড ফিগারের কারণে অনেকেই নুসরতকে ‘কাকতাড়ুয়া’ বলে ‘বডি শেমিং’ করা শুরু করেছেন। কিন্তু নুসরত এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

নুসরত সোশ্যাল মিডিয়ায় নিজের একটি সুন্দর ছবি শেয়ার করেছেন যেখানে তাঁর পরনে রয়েছে ম্যাজেন্টা রঙের বেনারসি শাড়ি ও সবুজ স্লিভলেস ব্লাউজ। তার সঙ্গে মানানসই করে নুসরত পরেছেন ভারী গয়না। এছাড়াও বিনা মেকআপে নুসরত নিজের একটি ছবি শেয়ার করেছেন। নুসরতের এই ছবিগুলি নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে।

দিন কয়েক আগেই নুসরতের স্বামী ও পেশায় গারমেন্ট ব্যবসায়ী নিখিল জৈন  নুসরতকে একটি বিশেষ ডিজাইনার শাড়ি উপহার দিয়েছেন যাতে এখনও পর্যন্ত নুসরতের অভিনীত চরিত্রগুলির নাম খোদাই করা রয়েছে। নুসরত এই শাড়িটি পরে ইন্সটাগ্রামে ফটো শেয়ার করতেই অনেকে এই ধরনের শাড়ি কোথায় পাবেন তা জানতে চেয়েছিলেন।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে নুসরত ও যশ দাশগুপ্ত অভিনীত ফিল্ম ‘sos কোলকাতা ‘। কিন্তু ফিল্মটি বক্স অফিসে সাফল্য পায়নি। অংশুমান প্রত্যুষ পরিচালিত এই ফিল্মে যশ অভিনয় করেছেন এক পুলিশ অফিসারের চরিত্রে যার মূল উদ্দেশ্য হলো জঙ্গি দমন করা। নুসরত অভিনয় করেছেন যশের সহকর্মী ও প্রেমিকার চরিত্রে। ফিল্মটি সাফল্য না পেলেও ফিল্মের প্রোমোশনাল সঙ ভিডিও-য় নুসরতের লেদারের পোশাক কলকাতার ফ্যাশন ডিজাইনারদের কাছে চর্চার বিষয় হয়ে উঠেছে।

Related Articles

Back to top button