টলিউডবিনোদন

Yash-Nusrat: বৃষ্টিভেজা দুপুরে তিলোত্তমাতে খুলমখুল্লা প্রেম নুসরত-যশের! দেখুন ছবি

×
Advertisement

বেশ কয়েকমাস ধরে নিজেদের সম্পর্ক নিয়ে অনেক লুকোচুরি করেছে। তবে আর নয়, দিন যত এগিয়ে আসছে নিজেদের সম্পর্ককে ততই প্রকাশ্যে আনছে। হ্যাঁ ঠিক ধরেছেন আমি নুসরত আর যশ থুরি যশরতের কথা বলছি। আর কোনো নীতি পুলিশকে ভয় না পেয়ে বুধবার বৃষ্টিভেজা রোম্যান্টিক দুপুরে নিজের ভালোবাসার মানুষের হাত ধরে হবু মা নুসরত চলে গেলেন পার্ক স্ট্রিটে লাঞ্চ ডেটে।

Advertisement

যশ যতই নিজের মিউজিক ভিডিয়োর কাজ নিয়ে ব্যস্ত থাকুক, এর মাঝে অন্তঃসত্ত্বা প্রেমিকার খেয়াল রাখছেন তা বেশ বোঝা গিয়েছে। বুধবার বৃষ্টির মাঝে গাড়ি থেকে হাত ধরে নুসরতকে নামালেন। এরপর রাস্তা দিয়েও হাতে হাত ধরেই হাঁটলেন এই লাভ বার্ডস। এরপর পার্কস্ট্রিটের এক নামী রেঁস্তোরাতে চলল দুজনের মধ্যাহ্নভোজ সারার পর্ব। 

মেঘলা দিনে প্রেমের সাগরে ডুব দিয়েছিলেন দুজনেই। এই দিন লাঞ্চ ডেটের জন্য নীল রঙা কুর্তিতে নিজেকে সাজিয়ে তুলেছিলেন নসুরত, আর চোখে চশমা, আর ছিলনা কোনো মেক আপ। একদম মেকআপহীন লুকে লেন্সবন্দি হলেন অভিনেত্রী। আর প্রেমিকার সাথে সামঞ্জস্য রেখেই হালকা ও গাঢ় নীল রঙা শার্টে সেজেছিলেন যশ। করোনার কথা মাথায় রেখে দুজনের মুখেই ছিল মাস্ক।

Advertisement

আগে দুজন দুজনের ছবি না দিলেও এর আগে বহুবার আকারে-ইঙ্গিতে নিজেদের ভালোবাসার কথা জানিয়েছেন ‘যশরত’। একসাথে থাকলেও কোনো ছবি প্রকাশ্যে আনেননি কেউ কিন্তু এবার আর না হাতে হাত ধরে বৃষ্টি ভেজা তিলোত্তমায় বেরিয়ে পড়লেন। এরা সরাসরি না বললেও বুঝিয়ে দিলেন- ‘কুছো তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় না’, এখানেই শেষ নয়, লমেঘলা দিনে এজিসি বোস রোড ফ্লাইওভারের ওপর দিয়ে যখন যশ গাড়ি নিয়ে উঠলো তখন নুসরতের ইন্সটাগ্রামে বাজছে হাফ গার্লফ্রেন্ড ছবির ‘বারিস’ গান। এই দেখে বোঝা যাচ্ছে দুজনের মনে প্রেমের রঙ লেগেছে।

এই মুহূর্তে প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত,আগামী মাসেই প্রথমদিকেই প্রথম সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী। তাই প্রেগনেন্সির শেষ পর্যায়ে নিজের প্রেমিকার একটু বেশি খেয়াল রাখছেন যশ। এই যত্নের ঝলক এদিন প্রকাশ্য রাস্তায় ধরা পড়ল প্রথমবার। এর থেকে বোঝাই যাচ্ছে নিখিল জৈনের সঙ্গে নিজের বিয়ে এখন নতুন কর জীবনকে সাজিয়ে নিচ্ছেন নুসরত। আর এই নতুন অভিনেত্রীর সঙ্গী হলেন যশ।

Related Articles

Back to top button