লাল পোশাকে অনবদ্য নুসরত, গানের তালে তালে নাচলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

নুসরত জাহান বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। রাজ চক্রবর্তী পরিচালিত ‘শত্রু’ সিনেমায় অভিনেতা জিতের নায়িকা হয়ে টলিউডে পা রেখেছিলেন তিনি। তারপর তাঁকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। বিয়ে করেছেন নিখিল জৈনকে। যদিও এর আগে অন্য একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে থাকার কথা শোনা গিয়েছিল। কিছু কিছু ক্ষেত্রে বিতর্কে জড়াতে দেখা গিয়েছে নুসরতকে, কিন্তু সব কিছুকে ভালভাবে হ্যান্ডেল করে অভিনয়, সংসার এসবের পাশাপাশি রাজনীতির ময়দানেও পা দিয়েছেন নায়িকা। একাধারে অভিনয়, রাজনীতি এবং সংসার সামলাচ্ছেন নুসরত। সোশ্যাল মিডিয়াতেও মাঝে মাঝেই তিনি ভাইরাল হয়ে ওঠেন। তাঁর হট লুকে কার্যত মুগ্ধ হয়ে যায় তাঁর ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় কী করে লাইমলাইটে থাকতে হয়, তা নুসরতের থেকে শেখা উচিত। সম্প্রতি এমনই এক হট ভিডিও পোস্ট করে পুনরায় একবার সোশ্যাল মিডিয়া কাঁপালেন এই টলি অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি শ্রেয়া ঘোষাল ও দর্শন রাঠোরের ‘মাহেরু মাহেরু’র তালে বসে বসেই অসাধারণ নাচতে দেখা গিয়েছে নুসরতকে। নাচের সঙ্গে নজর কেড়েছে নায়িকার মুখের এক্সপ্রেশন।  আর এই ভিডিও পোস্ট হওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেরি হয়নি।

Advertisement

Advertisement

তবে এই ভিডিওটি নুসরতের নিজস্ব ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়নি। ‘টলি প্লানেট বাংলা’ নামক একটি ইনস্টাগ্রাম পেজ রয়েছে। সেখানেই নুসরতের হট দৃশ্যের ভিডিও পোস্ট করা হয়েছে, যা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত, তৃণমূল-কংগ্রেসের সাংসদ হওয়ার পর থেকেই নুসরতকে নিয়ে রাজনৈতিক চর্চা কম হয়নি। এমনকি একটা সময়ে তিনি মুসলিম এবং হিন্দু ধর্মাবলম্বী নন বলেও তাঁকে অনেক কটাক্ষ করা হয়েছে। কিন্তু সবকিছুকে হাসিমুখে ওভারকাম করে একাধারে অভিনয়, রাজনীতি এবং সংসার সামলাচ্ছেন নুসরত জাহান।

Recent Posts