×
বলিউডবিনোদন

এখন কেমন দেখতে শাহরুখ খানের নায়িকা মহিমা চৌধুরীকে? পুরো চেহারা পাল্টে গেছে, দেখুন ছবি

এই ছবিতে তাকে অসাধারণ লাগছে

Advertisement

১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা পরদেসে শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করে সকলের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী মহিমা চৌধুরী। এই সিনেমাটিকে এখনো মানুষ বেশ পছন্দ সহকারেই দেখে থাকেন। এই ছবির বেশ কিছু গান এবং অভিনয়ের বেশ কিছু দৃশ্য এখনো সকলের মধ্যেই অত্যন্ত জনপ্রিয়। ১৯৯৭ সালে রিলিজ হলেও এই ছবি এখনো বেশ জনপ্রিয় ভারতের সকলের মধ্যেই।

Advertisement

তবে, এই ছবির তারকারা আর আগের মত নেই। শাহরুখ খান এই ছবিটির পরেও আরো অনেক ছবিতে সেরা সেরা অভিনয় দিয়েছেন। এখন তার বেশ কিছু ছবি ফ্লপ হলেও সম্ভাবনা আছে পাঠান ছবির মাধ্যমে আবার তিনি ফিরে আসবেন বলিউডে রাজ করতে। অন্যদিকে এই ছবিতে সকলেই মুগ্ধ হয়ে গিয়েছিলেন মহিমা চৌধুরীর সৌন্দর্য্য দেখে। তবে তারপরে আরো কিছু ছবিতে তিনি অভিনয় করেন। কিন্তু এত বছর পরে এখন কেমন দেখতে হয়েছে অর্জুনের গঙ্গা চলুন দেখে নেওয়া যাক তার কিছু লেটেস্ট ছবি।

প্রায় সবসময় তিনি নিজের ভক্তদের সঙ্গে একাধিক ছবি শেয়ার করে থাকেন। এই সব ছবিতে তার রূপের মহিমা স্পষ্ট। সম্প্রতি তার এ সব ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। একটি লাল রঙের পোশাক পরে অভিনেত্রী পোজ দিয়েছেন। এই ছবিতে তাকে খুবই সুন্দর লাগছে। এই ছবিটির নিচে অনেকেই করেছেন কমেন্ট। অনেকে আবার এই ছবির নিচে ভালোবাসার চিন্হ একে দিয়েছেন। ছবিগুলি দেখে আপনিও হয়ে যাবেন অবাক।

Advertisement

Related Articles

Back to top button