×
বলিউডবিনোদন

ঐশ্বর্য রাই নয়, বরং এই অভিনেত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন অভিষেক বচ্চন

এই অভিনেত্রী এখন একজন সিঙ্গেল মাদার

Advertisement

বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন করিশমা কাপুর। বলিউড দুনিয়ায় তার একটা বিশাল বড় নাম রয়েছে এবং এই মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রিতে সকলেই তাকে চেনেন তার অভিনয়ের জন্য। একসময় বলিউডের অভিনেতা গোবিন্দর সঙ্গে তার জুটি অত্যন্ত প্রশংসিত হত। যদিও তার কিছুদিন পরে তাদের দুজনের সম্পর্কে বিচ্ছেদ চলে আসে। তবে তারপরে করিশমা কাপুরের জীবনে আসেন অভিষেক বচ্চন। তবে এমন কিছু একটা হয়েছিল যার কারণে অভিষেক বচ্চন এবং করিশমা কাপুরের বিবাহ শেষ পর্যন্ত হয়নি। অন্যদিকে অভিষেক বচ্চন বিবাহ করেন ঐশ্বর্য রাই বচ্চন কে।

Advertisement

অভিষেক বচ্চন এবং করিশমা কাপুরের এই জুটি একটা সময় ছিল বলিউডের গসিপের অন্যতম বিষয়। জানা যায় নাকি অমিতাভ বচ্চনের ৬০ তম জন্ম দিবসের দিন তারা দুজনে আংটি বদল সেরে নিয়েছিলেন। করিশমা কাপুর নিজেই জানিয়েছিলেন, “আমাকে অভিষেক বচ্চন একটি হীরের আংটি গিফট করে প্রপোজ করেছিলেন এবং সবকিছু এত তাড়াতাড়ি হয়ে গেছিলো যে তিনি তাকে মানা করতে পারেননি। আমি অত্যন্ত খুশি ছিলাম এবং আমি ভেবেছিলাম বচ্চন পরিবারের সঙ্গে আমার ভালো সম্পর্ক তৈরি হবে।” কিন্তু পরবর্তীতে পারিবারিক মতভেদ এর জন্য তাদের দুজনের সম্পর্ক ভেঙে যায়।

Advertisement

আসলে করিশমা কাপুর বিয়ের পরে সিনেমায় কাজ করতে এসেছিলেন কিন্তু জয়া বচ্চন এটা একদমই চাননি। অন্যদিকে করিশমা কাপুরের মা ববিতা চাইতেন যেন অমিতাভ বচ্চন বিয়ের আগে অভিষেকের নামে তার কিছু সম্পত্তি লিখিয়ে দেন। কিন্তু অমিতাভ এটা কখনোই করতে রাজি হননি। এই কারণেই তাদের দুজনের সগাই ভেঙে যায় এবং তারা দুজনে আলাদা হয়ে যান।

Related Articles

Back to top button