পুরো আগুনের গোলা, নাম মাত্র পোশাক করে উদ্যম নাচ নোরা ফতেহির, ভাইরাল ভিডিও

Nora hot dance

Advertisement

Advertisement

সম্প্রতি বলিউড ডান্স দিভা নোরা ফতেহি (Nora Fatehi) নিজের একটি ডান্স ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। নোরার ডান্স ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গেছে।  ভিডিওতে কালো রঙের জিম শর্টস এবং কালো স্পোর্টস ব্রা  পরে নোরা বেশ কিছু ডান্স স্টেপ দেখিয়েছেন। প্রকৃতপক্ষে এটি নোরার একটি পারফরম্যান্সের টিজার।  তবে এটি কোন অনুষ্ঠানের জন্য শুট করা হয়েছে তা এখনও জানা যায়নি।

Advertisement

কিছুদিন আগেই  নোরা ফতেহির আরও একটি ডান্স ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে নোরাকে তাঁর মরক্কো স্কোয়াড-এর সঙ্গে ডান্স করতে দেখা যাচ্ছে। সম্প্রতি নোরা ফতেহির ইন্সটাগ্রাম প্রোফাইলে ফলোয়ার্স-এর সংখ্যা দাঁড়িয়েছে 20 মিলিয়ন। ফলে নোরা সেলিব্রেশনের জন্য বেছে নেন ‘ডান্স ইন দি ডেজার্ট’ অর্থাৎ মরুভূমির বালিয়াড়ির বুকে নাচ। এই ভিডিওতে নোরার পরনে রয়েছে অফ শোল্ডার হোয়াইট ড্রেস। এই ড্রেসে নোরাকে অপূর্ব সুন্দরী লাগছে।

Advertisement

নোরা ফতেহি অত্যন্ত দরিদ্র পরিবারের মেয়ে। পরিবারের মুখে অন্ন তুলে দেবার জন্য শৈশবেই নোরাকে কাজ শুরু করতে হয়। অভাবের তাড়নায় ছেড়ে দিতে হয় পড়াশোনা। সেই সময় নোরা বিভিন্ন ক্লাবে বেলি ডান্স করে অর্থ উপার্জন করতেন। একসময় বেলি ডান্সার হিসাবে নোরার খ্যাতি ছড়িয়ে পড়ে। এর কিছুদিন পরে নোরা ভারতে এসে মডেলিং-এর কাজ শুরু করেন। একসময় সুযোগ আসে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার। ‘বিগ বস’ (Bigg boss)জিততে না পারলেও নোরা ফতেহি টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন।এরপরই আসতে শুরু করে ফিল্মে আইটেম ডান্স করার অফার। কয়েকটি দক্ষিণ ভারতীয় ফিল্মে আইটেম ডান্স করার পর নোরার কাছে আসে জন আব্রাহাম(John Abraham)অভিনীত ‘সত্যমেব জয়তে’ ফিল্মে আইটেম ডান্সের অফার। এই ফিল্মে ‘দিলবর’ গানটি রিক্রিয়েট করা হয়। এই গানের সঙ্গে বেলি ডান্স করেন নোরা। একসময় মডেল-অভিনেত্রী সুস্মিতা সেনের(susmita sen)একটি ফিল্মে ‘দিলবর’ গানটি ব্যবহার করা হয়েছিল। সেই সময় এই গানে সুস্মিতার পারফরম্যান্স প্রশংসনীয় হয়েছিল। নোরার ‘দিলবর’ ভিডিওটি রিলিজ করার পরেই সুস্মিতার সঙ্গে নোরার তুলনা শুরু হয়। কিন্তু সুস্মিতা সেন নোরার ‘দিলবর’কে নিজের ব্যক্তিগত পছন্দের তালিকায় স্থান দেন। তিনি বলেন, নোরার মত ডান্সার ‘দিলবর’কে পরিপূর্ণ করেছে। এরপর নোরাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এই মুহূর্তে তিনি বলিউডের অন্যতম ব্যস্ত আইটেম ডান্সার।

Advertisement