বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

ভেজা শরীরে সমুদ্র পারে নাচের ঝড় তুললেন অভিনেত্রী নোরা ফাতেহি, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

ডান্সার নোরা ফতেহি (Nora Fatehi)সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি তিনি নিজের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে সমুদ্রতীরে নোরার কার্ভি ডান্স। নোরার পরনে রয়েছে সমুদ্রসবুজ রঙের পোশাক। নোরার সঙ্গে নাচছেন তাঁর বন্ধু মার্স(Marce)। ভিডিওটি শেয়ার করে নোরা লিখেছেন, তিনি মার্সকে কিছু ডান্স স্টেপ শেখানোর চেষ্টা করছেন। নোরার এই ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে।

সম্প্রতি অভিনেত্রী করিনা কপূর খান(Kareena Kapoor khan)- এর চ্যাট শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ এসেছিলেন নোরা। সেখানে একটি বিশেষ প্রসঙ্গে কথা বলার সময় নোরা বলেন, বলিউডে যখন তিনি প্রথম এসেছিলেন, সেই সময় একজন নামী মহিলা কাস্টিং ডিরেক্টর তাঁকে অত্যন্ত অপমান করেছিলেন। সেই মহিলা চিৎকার করে নোরাকে নিম্নমেধার মানুষ বলেছিলেন। সেদিন ওই মহিলার অফিস থেকে কাঁদতে কাঁদতে বেরিয়ে এসেছিলেন নোরা। তাঁর মনে হয়েছিল, ভারতে এসে বলিউডে কেরিয়ার গড়তে চাইলে বিদেশিনীদের সঙ্গে কি তাহলে এই ধরনের আচরণ করা হয়! কিন্তু সময় সব কিছুর উত্তর দিয়েছে। নোরা আজ ভারত তথা এশিয়ার নামী বেলি ডান্সারদের মধ্যে অন্যতম। ‘বাটলা হাউস’ ফিল্মের জনপ্রিয় গান ‘সাকি’ অথবা ‘স্ত্রী’ ফিল্মের গান ‘কমরিয়া’ বললেই চোখের সামনে ভেসে ওঠে নোরার বিখ্যাত বেলি ডান্স।

কিছুদিন আগেই নোরা ফতেহির একটি ডান্স ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে নোরাকে তাঁর মরক্কো স্কোয়াড-এর সঙ্গে ডান্স করতে দেখা যাচ্ছে। সম্প্রতি নোরা ফতেহির ইন্সটাগ্রাম প্রোফাইলে ফলোয়ার্স-এর সংখ্যা দাঁড়িয়েছে 20 মিলিয়ন। ফলে নোরা সেলিব্রেশনের জন্য বেছে নেন ‘ডান্স ইন দি ডেজার্ট’ অর্থাৎ মরুভূমির বালিয়াড়ির বুকে নাচ। এই ভিডিওতে নোরার পরনে রয়েছে অফ শোল্ডার হোয়াইট ড্রেস। এই ড্রেসে নোরাকে অপূর্ব সুন্দরী লাগছে।

নোরা ফতেহি অত্যন্ত দরিদ্র পরিবারের মেয়ে। পরিবারের মুখে অন্ন তুলে দেবার জন্য শৈশবেই নোরাকে কাজ শুরু করতে হয়। অভাবের তাড়নায় ছেড়ে দিতে হয় পড়াশোনা। সেই সময় নোরা বিভিন্ন ক্লাবে বেলি ডান্স করে অর্থ উপার্জন করতেন। একসময় বেলি ডান্সার হিসাবে নোরার খ্যাতি ছড়িয়ে পড়ে। এর কিছুদিন পরে নোরা ভারতে এসে মডেলিং-এর কাজ শুরু করেন। একসময় সুযোগ আসে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার। ‘বিগ বস’ জিততে না পারলেও নোরা ফতেহি টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন।এরপরই আসতে শুরু করে ফিল্মে আইটেম ডান্স করার অফার। কয়েকটি দক্ষিণ ভারতীয় ফিল্মে আইটেম ডান্স করার পর নোরার কাছে আসে জন আব্রাহাম (John Abraham)অভিনীত ‘সত্যমেব জয়তে’ ফিল্মে আইটেম ডান্সের অফার। এই ফিল্মে ‘দিলবর’ গানটি রিক্রিয়েট করা হয়। এই গানের সঙ্গে বেলি ডান্স করেন নোরা। একসময় মডেল-অভিনেত্রী সুস্মিতা সেন(susmita sen)-এর একটি ফিল্মে ‘দিলবর’ গানটি ব্যবহার করা হয়েছিল। সেই সময় এই গানে সুস্মিতার পারফরম্যান্স প্রশংসনীয় হয়েছিল। নোরার ‘দিলবর’ ভিডিওটি রিলিজ করার পরেই সুস্মিতার সঙ্গে নোরার তুলনা শুরু হয়। কিন্তু সুস্মিতা সেন নোরার ‘দিলবর’কে নিজের ব্যক্তিগত পছন্দের তালিকায় স্থান দেন। তিনি বলেন, নোরার মত ডান্সার ‘দিলবর’কে পরিপূর্ণ করেছে। এরপর নোরাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এই মুহূর্তে তিনি বলিউডের অন্যতম ব্যস্ত আইটেম ডান্সার।

 

 

Related Articles

Back to top button