×
বলিউডবিনোদন

Nora Fatehi: ঠেলে বেরোচ্ছে বুকের খাঁজ, কালো বিকিনিতে ভাইরাল অভিনেত্রী নোরা ফাতেহি

Advertisement

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নোরা ফাতেহি। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পীও বটে। তিনি নাচ সম্পর্কিত একাধিক মিউজিক ভিডিওতে কাজ করেছেন। বর্তমান প্রজন্মের কাছে অন্যতম প্রিয় তারকা তিনি। তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি তাকে সুইমিং পুলের ধারে একান্তে কালো বিকিনিতে হাতের ফোন নিয়ে সময় কাটাতে দেখা গিয়েছে। এই মুহূর্তে নেটিজেনদের মাঝে সেই ছবি ভাইরাল।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে ভীষণভাবে অ্যাক্টিভ অভিনেত্রী। তিনি প্রায়ই নিজের নানা ভিডিও ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের একাধিক রিল ভিডিও শেয়ার করেন তিনি। বর্তমানে সুইমিং পুলের ধারে নিজের এই বিকিনি লুক শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, এরপরেই কোথায় ঘুরতে যাবেন সেটা ঠিক করছেন। আর সেই ট্রিপে তার সাথে কে যেতে চায়? অভিনেত্রীর এই ছবিতে অনেকেই কমেন্ট করে লিখেছেন তারা যেতে চান। যে সমস্ত মন্তব্যের কোন প্রতিক্রিয়া জানাননি তিনি।

Advertisement

তার এই ছবি শেয়ার হওয়া মাত্রই নেটিজেনদের মাঝে তা ভাইরাল হয়ে গিয়েছে। এই ছবি দেখে সকলেই ভালোবাসা জানিয়েছেন নিজেদের প্রিয় অভিনেত্রীকে। বিকিনি লুকে হালকা মেকাপে সেজেছিলেন অভিনেত্রী। কানে ছিল রিং। চুল ছিল খোলা। এই পোশাকে তার বক্ষ বিভাজিকা ছিল উন্মুক্ত। এই বেশে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী। তার ভক্তরা আবারো মুগ্ধ হয়েছেন তার রূপে। সম্প্রতি আবারও এই ছবিটির সূত্র ধরে নেটিজেনদের মাঝে চর্চিত হলেন নোরা ফাতেহি।

Related Articles

Back to top button