×
বিনোদনবলিউড

পোশাকে তার ফিগার স্পষ্ট, নোরার লুক দেখে পাগল অগণিত ভক্তরা, দেখুন ভিডিও

Advertisement

নোরা ফাতেহি নামটা অপরিচিত নয় কারোর কাছেই। তিনি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। ইতিমধ্যেই বলিউডের একাধিক ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। হিন্দি ছাড়াও আরো একাধিক ভাষার ছবিতে দেখা মিলেছে অভিনেত্রীর। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও, তা আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তিনি বর্তমান প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্টও বটে। সম্প্রতি নিজের পোশাকের জন্যই চর্চায় নোরা। রইল ভিডিও।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে নোরা ফাতেহিকে একটি রুপোলি রঙের লং ড্রেসে দেখা গিয়েছে। সম্ভবত পোশাকটি মেটালিক, অন্তত দেখে তাই মনে হচ্ছে। মেটালিক হওয়ার পাশাপাশি অনেকাংশে ট্রান্সপারেন্ট ছিল পোশাকটি। এই পোশাকে তার ফিগার একেবারে স্পষ্ট, যা দেখার পর থেকেই নিজেদের প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের পাশাপাশি তার অগণিত অনুরাগীরাও। নিজের লুক পুরো করার জন্য হালকা গ্লসি মেকাপে ছিলেন তিনি। পাশাপাশি চুলও খোলা রেখেছিলেন। পায়ে পড়েছিলেন মানানসই রুপোলি রঙের স্টিলেটো। নিঃসন্দেহে এই সাজেও তাকে দুর্দান্ত লাগছিল। আবারো নিজের ভক্তদের রীতিমত মুগ্ধ করেছেন অভিনেত্রী। সম্প্রতি এই লুকেই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

এই লুক শেয়ার হওয়ার সাথে সাথেই, তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায় নেটনাগরিকদের একাংশের মাঝে। তাকে এই সাজে দেখার পর থেকেই একাধিক নেটনাগরিক একাধিক মন্তব্য করেছেন। তবে একাধিক ইতিবাচক মন্তব্যের পাশাপাশি দেখা মিলেছে বেশ কয়েকটি নেতিবাচক মন্তব্যেরও। অনেকেরই পছন্দ হয়নি অভিনেত্রীর এই নতুন সাজ, তা কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে। উল্লেখ্য, এই মুহূর্তে একটি ডান্স রিয়্যালিটি শোতে বিচারকের আসনে রয়েছেন নোরা ফাতেহি।

বর্তমানে ‘ডান্স দিওয়ানে জুনিয়র’এর বিচারক অভিনেত্রী। ছোট ছোট বাচ্চাদের সাথে নিয়েই এগিয়ে নিয়ে যাচ্ছেন এই শো। এই সিজনে এই রিয়্যালিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন করাণ কুন্দ্রা। নোরা ফাতেহির পাশাপাশি এই শোতে বিচারকের আসনে রয়েছেন নীতু কাপুর ও মার্জি পেস্তোনজি। কলোর্স টিভির পর্দায় অনুষ্ঠিত হচ্ছে এই শো। এই শোয়ের একাধিক প্রোমো প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে।

Related Articles

Back to top button