বলিউডবিনোদন

Nora Fatehi : উন্মুক্ত বক্ষ বিভাজিকায় উষ্ণ নোরা ফাতেহি! নিমেষে ভাইরাল বোল্ড ফটোশুট

নোরা ফাতেহি। ভারতীয় নয় ইনি হলেন আরবী কন্যা। চোখে অনেক স্বপ্ন নিয়ে বলি ইন্ড্রাস্টিতে পা রাখেন। ২০১৭ সালে, হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও “নাহ”-এ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথমে এই মেয়ের সেভাবে খ্যাতি না হলেও ধীরে ধীরে পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য পাকাপোক্ত জায়গা করেন এই আইটেম গার্ল।

‘রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। এরপর ‘বাহুবলি’ তে অভিনেত্রীকে আইটেম ডান্স করতে দেখা যায়। সেভাবে কোনো সিনেমাতে অভিনয় না করলেও নাচের তালে সকলের স্বপ্ন পরী হয়ে উঠেছেন নোরা।নোরা খুব দরিদ্র পরিবারের মেয়ে ছিলেন। খুব কম বয়সে পরিবারের জন্য কাজ করেন। এরপর ভারতে প্রথমে মডেলিং দিয়ে নিজের কেরয়ার শুরু করেন। এরপর অভিনয় করার সিদ্ধান্ত নেন।

কয়েকটি দক্ষিণ ভারতীয় সিনেমাতে আইটেম ডান্স করার পর নোরার বেশ নাম হয়। জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেব জয়তে’ সিনেমাতে ‘দিলবর’ গানটি আইটেম ডান্সের পর নোরার ভাগ্য পুরোপুরি পাল্টে যায়। নোরা বলি ইন্ড্রাস্টিতে পা দেওয়ার সাথে সাথে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার। ‘বিগ বস’ জিততে না পারলেও নোরা ফতেহি টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন। এরপরই আসতে শুরু করে বলিউডে একের পর এক আইটেম ডান্স করার অফার।

নোরা ফাতেহিকে সর্বশেষ দেখা গিয়েছে অজয় ​​দেবগনের ‘ভূজ’ ছবিতে। এই ছবিতে তাঁর গানও খুব ভাইরাল হয়েছিল। এই সিনেমায় সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা এবং শরদ কেলকরও গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন পাশাপাশি পাশ্বর্বতী চরিত্রে নোরার অভিনয় বেশ প্রশংসনীয়। শোনা যাচ্ছে,এখন অভিনেত্রী মিলাপ জাভেরির ছবি ‘সত্যমেব জয়তে ২’ তে দেখা যাব।

সম্প্রতি নতুন ফটোশ্যুটে নেটদুনিয়াতে আলোড়ন ফেলে দিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, ডিপ নেক সাদা নেটের ঝলমলে পোশাকে চোখ ধাঁধানো লুক। এই সুন্দরপোশাকের পাশাপাশি অভিনেত্রীর মাথায় বড় ধরণের চূড়া এবং ভারী অলংকার পরে দেখা যায়। স্লিট কাট গাউনের সঙ্গে গায়ে ডিজাইনার ফিনফিনে ওড়নায় আরো মোহময়ী। নোরার টোনড ফিগারের সঙ্গে আঁটোসাটো পোশাক দেখে চোখ ফেরাতে পারছেন না বহু পুরুষ অনুগামী। ঘুম উড়েছে বহুজনের। এই ফটোশ্যুট শেয়ার হতে হু হু করে ভাইরাল।

Related Articles

Back to top button