Nora Fatehi: সাদা পোশাকে নোরা ফাতেহি, রূপে মুগ্ধ করেছেন পুরুষ ভক্তদের

Advertisement

Advertisement

নোরা ফাতেহি বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। প্রায়ই নিজের নানা নাচের ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী যা রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বলিউডের একাধিক জনপ্রিয় ছবিতে প্রায়ই দেখা মেলে তার। ছবি ছাড়াও একাধিক হিন্দি ডান্স রিয়্যালিটি শোতে বিচারকের আসনে দেখা যায় তাকে।

Advertisement

কোন না কোন কারণে মিডিয়াতে চর্চায় থাকেন নোরা ফাতেহি। থেকে থেকে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে দেখা যায় তাকে। সম্প্রতি নিজের একটি ভিডিওর সূত্র ধরেই পুনরায় সোশ্যাল মিডিয়ার পাতায় নেটিজেনদের মাঝে চর্চিত হলেন নোরা। তার নতুন লুক রীতিমতো মুগ্ধ করেছে তার অগণিত ভক্তদের। বাস্তবে হোক কিংবা নেটমাধ্যমে অভিনেত্রীর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। সম্প্রতি তার রূপে মুগ্ধ হয়েছেন তার পুরুষ ভক্তদের অধিকাংশ। রইল সেই ভিডিও।

Advertisement

সম্প্রতি কোন একটি ডান্স রিয়্যালিটি শোতে বিচারকের আসনে রয়েছেন নোরা ফাতেহি। সেখানে প্রায় প্রতিদিনই নতুন নতুন লুকে দেখা দেন তিনি। তার সেই সমস্ত লুকের ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন এক ঝাঁক পাপারাজিৎদের দল। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে অভিনেত্রীকে একটি সাদা ডিপ নেক শর্ট ড্রেসে দেখা গিয়েছে। পোশাকটি বেশ অন্য ধরনের, তা দেখলেই বোঝা যাবে। সম্প্রতি সেই পোশাকেই ধরা দিয়েছেন অভিনেত্রী। এই পোশাক পরে রিয়্যালিটি শোয়ের মঞ্চে উপস্থিত ছিলেন তিনি। তারই একটি ঝলক নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছিলেন নোরা ফাতেহি।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর এই লুক শেয়ার হওয়ার পর থেকেই, তা ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিও রীতিমত মুগ্ধ করেছে তার অগণিত ভক্তদের। উষ্ণতা ছড়িয়েছেন তার অসংখ্য পুরুষ ভক্তদের মনে। তিনি একজন প্রাণবন্ত অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন প্রাণবন্ত নৃত্যশিল্পীও, তা নিয়ে কোনো সন্দেহের অবকাশ নেই। নাচ তার কাছে মুক্ত বাতাসের মতো। এই মুহূর্তে গোটা নেটদুনিয়ায় অভিনেত্রীর এই ভিডিও রীতিমতো ভাইরাল। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই এই ভিডিওর দেখা মিলবে।

Recent Posts