উন্মুক্ত বক্ষ বিভাজিকা, হট মুভসে ভাইরাল নোরা ফাতেহির নাচ!

Advertisement

Advertisement

বলিউডে এই মেয়েকে ‘সাকি গার্ল’ বলতে বেশি পছন্দ করেন দর্শকরা। ইনি আর কেউ নন, হলেন নোরা ফাতেহি। নোরা খুব দরিদ্র পরিবারের মেয়ে ছিলেন। খুব কম বয়সে পরিবারের জন্য কাজ করেন। এরপর ভারতে প্রথমে মডেলিং দিয়ে নিজের কেরয়ার শুরু করেছিলেন। এই আরবী কন্যা চোখে অনেক স্বপ্ন নিয়ে বলি ইন্ড্রাস্টিতে পা রাখেন। এরপর অভিনয় করার সিদ্ধান্ত নেন।

Advertisement

২০১৭ সালে, হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও “নাহ”-এ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথমে এই মেয়ের সেভাবে খ্যাতি হয়নি। তবে বিগ বস রিয়ালিটি শো এই মেয়ের ভাগ্যের চাকা ঘোরায়। এরপদ নিজের পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বলিউডে পাকাপোক্ত জায়গা করেন এই আইটেম গার্ল।

Advertisement

‘টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। এরপর ‘বাহুবলি’ তে অভিনেত্রীকে আইটেম ডান্স করতে দেখা যায়। কয়েকটি দক্ষিণ ভারতীয় ফিল্মে আইটেম ডান্স করার পর নোরার বেশ নাম হয়। জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেব জয়তে’ ফিল্মে ‘দিলবর’ গানটি আইটেম ডান্সের পর নোরার ভাগ্য পুরোপুরি পাল্টে যায়।

Advertisement

সেভাবে কোনো সিনেমাতে অভিনয় না করলেও নাচের তালে সকলের স্বপ্ন পরী হয়ে উঠেছেন নোরা। স্ট্রিট ডান্সারে নোরার নাচ আর অভিনয় দুই প্রশংসা পেয়েছিল। এখন বলিউডের সাফল্য কোরিওগ্রাফার অভিনেত্রী। প্রসঙ্গত, নোরা বলি ইন্ড্রাস্টিতে পা দেওয়ার সাথে সাথে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার। ‘বিগ বস’ জিততে না পারলেও নোরা ফতেহি টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন।

এখন কিছু রিয়ালিটি ড্যান্স শোয়ের বিচারক ও নোরা। কিছুদিন আগে এক রিয়ালিটি শোয়ের নোরা ফতেহির সাথে ডান্স গুরু টেরেন্স লুইসের নাচ যা রীতিমতো মতো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। যা দেখে অনেকের মনে হয়েছে এই জুটি প্রেম করছেন তা ছিল মিথ্যে। দুজন ভালো বন্ধু।

বর্তমানে বেশির ভাগ হিন্দি ছবিতেই নোরা কোরিওগ্রাফি করেন। শ্রদ্ধা কাপুর থেকে আলিয়া ভাট সকলের জন্যই কোরিওগ্রাফি করেছেন সুন্দরী নোরা। এছাড়াও নোরা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও বা কখনো নাচের ভিডিও শেয়ার করেন তিনি।

সম্প্রতি নোরা একটি নাচের ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ভিডিওতে দেখা যাচ্ছে নোরার পরণে আছে গোলাপি বুক খোলা টপ আর নীল হট প্যান্ট, খোলা চুল ও পায়ে স্নিকার পরে পুলের ধারে নাচছেন নোরা। গানের তালে তালে দুলে যাচ্ছে নোরার শরীর আর নিতম্ব। এই ভিডিয়োতে নোরাকে বেশ আকর্ষণীয় লাগছে। এই ভিডিও শেয়ার হতেই নেট নাগরিকরা নোরার প্রশংসা করেছেন।যা মুহূর্তে ভাইরাল হয়েছে।