জালিমা কোকা কোলা গানে ব্যাপক নাচ আইটেম ডান্সার তথা অভিনেত্রী নোরা ফতেহির, চিৎকারে ফেটে পড়লেন দর্শকরা

এখন ভারতের সবথেকে জনপ্রিয় কিছু গানের মধ্যে রয়েছে এই জালিমা কোকা কোলা

Advertisement

Advertisement

নোরা ফাতেহির নাচের দক্ষতা নিয়ে নতুন করে আর কিছু বলার নেই। তার নাচের মুভস দেখার জন্য সবাই রীতিমতো পাগল। নোরার ডান্স নাম্বার যদি ফিল্মে থাকে, তাহলে সেই ফিল্ম হিট নাও হতে পারে কিন্তু সেই গানটা মানুষের মাঝে সুপার হিটই থেকে যায়। এরকম একটি ডান্স নাম্বার হল ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ সিনেমার ‘জালিমা কোকা কোলা’ যা প্রতিটি পার্টি এবং অনুষ্ঠানে আজকালকার দিনে বাজানো হয়। ছবিটি দর্শকদের পছন্দ নাও হতে পারে, তবে এই গানটি মানুষের মধ্যে খুব জনপ্রিয় ছিল।

Advertisement

নোরা ফাতেহির একটি ভিডিও সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে, যাতে তাকে ‘জালিমা কোকা কোলা’ গানে দারুণভাবে নাচ করতে দেখা যায়। তার সাথেই আরো দুইজন নৃত্যশিল্পী আছেন, কিন্তু প্রধান লাইমলাইট তারকা নৃত্যশিল্পী নোরা ফাতেহিই নিয়ে রেখেছেন। ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করা হয়েছে এবং এখন পর্যন্ত ১ লাখেরও বেশি ভিউ পেয়েছে।

Advertisement

ভিডিওতে, নোরা একটি কমলা রঙের লেহেঙ্গা পরেছেন যাতে তাকে দুর্দান্ত দেখাচ্ছে। তিনি একটি ডায়মন্ড সেট, ব্রাইট মেকআপ এবং আলগা চুল দিয়ে তার চেহারা সম্পূর্ণ করেছেন। তার সাথেই তার নাচের সেই মনোমুগ্ধকর মুভ তো রয়েছেই। সব মিলিয়ে এই ডান্স নাম্বার সবার কাছেই একটা ফুল প্যাকেজ।

Advertisement

Recent Posts