ভাইরাল & ভিডিও

শ্বশুরের সঙ্গেও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়, সাহসিকতার সমস্ত সীমা অতিক্রম করেছেন প্রিয়া গামরে ও নুর মালবিকা (Watch Video)

এই ওয়েব সিরিজটি এই মুহূর্তে ভাইরাল OTT দুনিয়ায়

Advertisement

Advertisement

ওভার-দ্য-টপ (OTT) প্ল্যাটফর্মের উত্থান ভারতে ওয়েব সিরিজ-এর সংস্কৃতিকে ব্যাপকভাবে প্রসারিত করেছে। ফলস্বরূপ, ভারতে বিভিন্ন স্ট্রিমিং জায়ান্ট চালু হয়েছে, যেগুলির মধ্যে প্রত্যেকটি নিজস্ব ঘরানায় বিশেষায়িত। ULLU, সারাদেশের একটি শীর্ষস্থানীয় OTT প্ল্যাটফর্ম, যেটি মূলত তার মাসালা কনটেন্টের জন্য পরিচিত। এই সমস্ত কনটেন্ট রোমান্টিক হওয়ার পাশাপাশি রোমাঞ্চকর। আজ, আমরা আপনাদের কাছে এই প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজের ব্যাপারে কথা বলব যার কাছে একটি বিশেষ ফ্যানবেস রয়েছে। পালং তোড়, এই ওয়েব সিরিজে অনেকগুলি অধ্যায় রয়েছে। তবে এর মধ্যে, উল্লুর পালং তোড় সিসকিয়া ওয়েব সিরিজ হল সবচেয়ে বিখ্যাত।

Advertisement

এই সিরিজের গল্প আবর্তিত হয়েছে একজন বাড়ির কাজের মেয়ে এবং বাড়ির মালিকের বিশেষভাবে সক্ষম বাবার একটি অস্বাভাবিক সম্পর্ককে ঘিরে। হুইলচেয়ারে আবদ্ধ মানুষটি প্রথমে তার পুত্রবধূর সাথে একটি অপবিত্র সম্পর্ক গড়ে তোলেন। তবে নতুন কাজের মেয়ে আসার পর তার আর পুত্রবধূর প্রয়োজন নেই। পরবর্তীতে, তিনি তার ছেলেকে তার স্ত্রীকে ডিভোর্স দিতেও রাজি করান কারণ তিনি বিশ্বাস করেন যে, নতুন কাজের মেয়েটি নিখুঁতভাবে বাড়ি চালাবে। কিন্তু নতুন কাজের মেয়েটার কি কোনো অপ্রকৃত উদ্দেশ্য আছে? সেই রহস্য আপনি জানবেন ওয়েব সিরিজটি দেখলে। তবে এই ওয়েব সিরিজ দেখার জন্য আপনাকে সাবস্ক্রিপশন গ্রহণ করতে হবে উল্লু প্লাটফর্মের।

Advertisement

পালং তোড় সিসকিয়া সিরিজে একটি মুখ্য ভূমিকায় নুর মালাবিকাকে দেখা যাবে। এছাড়া এই ওয়েব সিরিজে প্রিয়া গামরেও একটি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। এই মজাদার সিরিজে দুই অভিনেত্রীই নিজেদের গ্ল্যাম কোশেন্ট নতুন উচ্চতায় নিয়ে গিয়েছেন।

Advertisement

Recent Posts