এটাই সবচেয়ে বড় ভুল সুশান্তের জীবনে, কেঁদে ডাক্তারবাবুকে জানিয়েছিলেন অভিনেতা

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: ২০০৯ সালে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের সেটে দুজনের আলাপ। এরপর চলতে থাকা ধারাবাহিকের সাফল্যের সঙ্গে সঙ্গে দুজনের মধ্যে একটি বিশেষ সম্পর্ক গড়ে ওঠে, কাল ক্রমে সেই সম্পর্ক প্রেমের রূপ নেয়। কথা হচ্ছে এই ধারাবাহিকেরই দুই মুখ্য চরিত্রে অভিনয়কারী সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডেকে নিয়ে। বেশ ভালোই গড়গড়িয়ে এগিয়ে চলেছিল তাদের মধুর সম্পর্ক। ২০১৬ সালে দীর্ঘ সাত বছর সম্পর্কে থাকার পর ওই বছরের ডিসেম্বরেই দুজনের বিয়ে করার কথা থাকলেও, বছরের শুরুর দিকেই উভয়ের সম্পর্কে চিড় ধরতে শুরু করে এবং আচমকাই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসেন উভয়েই। মে মাসেই অঙ্কিতার সাথে ব্রেকআপের অফিশিয়াল ঘোষণা সারেন অভিনেতা।

Advertisement

এরপর অভিনেতার ক্যারিয়ারের পালে হাওয়া লাগে, তিনি অভিনয় করার সুযোগ পান বলিউডের সিনেমায়। এরপর একাধিক অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছে সুশান্তের কিন্তু প্রতিবারই তিনি অনুভব করেছেন অঙ্কিতার মতো করে কেউ তাকে ভালবাসেনি। একথা তিনি মনোবিদ কেশরি চভদারকে বলেছিলেন, উক্ত মনোবিদের বয়ানেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

Advertisement

আরো বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন ওই মনোবিদ, তিনি জানান, ক্লিনিক্যাল ডিপ্রেশনের শিকার হয়েছিল সুশান্ত। তিনি রাতে অনিদ্রায় ভুগতেন এবং একদমই ঘুমাতে পারতেন না। অদ্ভুত সব চিন্তা ঘুরে বেড়াতো তার মাথায় যা তার ঘুমের ব্যাঘাত ঘটাতো। নিজের প্রেমের সম্পর্ক নিয়েও খুশি ছিলেন না সুশান্ত, তার বর্তমান প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে প্রায়শই ঝামেলা লেগে থাকত, একথা জানালেন অভিনেত্রী কৃতি শ্যানন।

Advertisement

জীবনের শেষ দিন গুলিতে প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকেই সবচেয়ে বেশি মিস করেছিলেন সুশান্ত। অভিনেতার মৃত্যুর খবর পেয়ে অঙ্কিতা কান্নায় ভেঙে পড়েছিলেন। পরে সুশান্তের পরিবারকে সমবেদনা জানাতে তিনি অভিনেতার শেষকৃত্যের অনুষ্ঠানে উপস্থিত হন। উভয়ের মধ্যে সম্পর্ক ভেঙে গেলেও পরে তৈরি হয়ে গিয়েছিল সুন্দর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। অঙ্কিতা জানিয়েছেন, সম্পর্ক ভেঙে গিয়েছিল সুশান্তের সঙ্গে কিন্তু তা বলে অভিনেতার এমন পরিণতি আশা করেননি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে।