অফবিট

ফোনে চার্জ নেই, ভয় কি? সঙ্গে রাখুন এই ফল তাহলেই সমস্যার সমাধান!

Advertisement
×

ভারতবার্তা ডিজিটাল ডেস্ক, সায়ন্তিকা দাস : স্মার্টফোন এখন আমাদের জীবনের একটি অঙ্গ হয়ে রয়েছে। ফোন ছাড়া আমাদের একটি মুহূর্তও আমরা কল্পনা করতে পারিনা। প্রতিদিনের কাজ এখন স্মার্টফোনেই। তাই সারাক্ষণ ফোনে চার্জ থাকাটা খুবই জরুরী। এই স্মার্ট ফোন একটু বেশিক্ষণ চালু রাখলেই চার্জ কমে যেতে শুরু করে।

Advertisement
Advertisement

আজকালকার জীবনের সবচেয়ে চিন্তার বিষয় হলো ফোনে চার্জ না থাকা। রাস্তার মাঝে হুট করে কখন চার্জ শেষ হয়ে যায় তা বলা বড্ড মুশকিল ব্যাপার। হয়তো আপনি রাস্তাঘাটে কারো সাথে ফোনে কথা বলছেন, এমন সময় ফোনে চার্জ শেষ হয়ে গেল। সেটি খুবই চিন্তার বিষয় হয়ে পড়ে। সোশ্যাল মিডিয়া তো রয়েছেই। আমরা সোশ্যাল মিডিয়া ছাড়া এক মুহূর্ত থাকি না। এবং সারাদিনই কিছু না কিছু কাজ করে চলেছি এই সোশ্যাল মিডিয়ায়। আর সেই সময়ই ফোনের চার্জ শেষ হয়ে গেলে তখন আমাদের চিন্তা শুরু হয়।

Advertisement

কিন্তু এই চিন্তা শেষ হবে যদি আমাদের কাছে একটা আপেল থাকে। আপেল যেমন আমাদের শরীর ভালো রাখে তেমন ফোনকেও চার্জ করতে পারে।
আসুন জেনে নিই কিভাবে আপেল দ্বারা ফোন চার্জ সম্ভব–

Advertisement
Advertisement

একটি আপেল নিন আর আপনার স্মার্টফোনটি নিন। আমরা যেই চার্জার দ্বারা আমাদের স্মার্টফোনটিকে চার্জ করি সেই চার্জারের জ্যাক নিন। ফোনের পিনটি ফোনের ভেতর ভরুন এবং চার্জারের পিনটি আপেল এর মধ্যে ভরুন।দেখবেন আপনার ফোনে চার্জ হতে শুরু করেছে এবং কিছুক্ষণ পরে ব্যাটারি ফুল।

Advertisement

Related Articles

Back to top button