দেশনিউজ

ফের মুখ্যমন্ত্রী হয়ে শপথ নেওয়ার আগে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন নীতীশ কুমারের

Advertisement

পাটনা: এ যাত্রায় বিহারে কোনওক্রমে সরকার বাঁচিয়ে ফেলেছেন নীতীশ কুমার। হাড্ডাহাড্ডি লড়াই দিয়েও শেষ রক্ষা করতে পারলেন না তেজস্বী যাদব। ফলে ফের একবার সরকার গড়তে চলেছেন নীতিশ কুমার। আর সোমবার অর্থাৎ ভাইফোঁটার দিন ফের একবার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিতে চলেছেন তিনি। তবে তার আগে তুমিতো করে বিহারের জয়ের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়েছেন নীতিশ কুমার।

তিনি টুইট করে লিখেছেন, ‘জনগণ সিদ্ধান্ত নেন। এনডিএ-কে সংখ্যাগরিষ্ঠতা দেওয়ার জন্য মাথা নত করছি তাদের সকলের সামনে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও ধন্যবাদ জানাতে চাই আমাদের সমর্থন করার জন্য।’

প্রসঙ্গত, নীতিশ কুমার মুখ্যমন্ত্রীর আসনে পুনরায় যে বসতে চলেছেন, তার পুরো কৃতিত্বই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। বিহার নির্বাচনের আগে ডজনখানেক সভা করেছেন মোদি। আর যেখানে যেখানে প্রধানমন্ত্রী সভা করেছেন, সেখানে সেখানেই এনডিএ-র জয়জয়কার হয়েছে। ১৫ বছর শাসন করছেন নীতীশ কুমার। ভোটের ফলের নিরিখে আরও একবার পাটনার মসনদে নীতীশের বসা পাকা। আর নীতীশকে টানলেন নরেন্দ্র মোদিই। তাই জয়ের সরণিতে ভেসে যাওয়ার সময় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে এতটুকু ভোলেননি নীতীশ কুমার।

Tags

Related Articles

Back to top button