Nita Ambani: নীতা আম্বানি চাইলেও মা হতে পারেননি, প্রকাশ্যে এলো সেই সত্য

Advertisement

Advertisement

নিতা আম্বানি গোটা বিশ্বের কাছে একজন পরিচিত মুখ। মুকেশ আম্বানির স্ত্রী তিনি। নিজের স্বামী ও তিন সন্তানকে নিয়ে প্রায়ই মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি পুরনো একটি ঘটনাকে কেন্দ্র করেই একাংশের মাঝে আবারো চর্চিত হচ্ছেন নিতা আম্বানি। সেই সময় একেবারেই ভেঙে পড়েছিলেন তিনি। আর সেই কথাই এবার প্রকাশ্যে এল, যা শুনে অবাক হচ্ছেন নেটনাগরিকদের একাংশ।

Advertisement

জানা গিয়েছে, মুকেশ আম্বানির সাথে বিয়ে হওয়ার পর তিনি জানতে পেরেছিলেন তিনি কোনদিনই মা হতে পারবেন‌ না। আর সেই কথা জানতে পেরে মানসিকভাবে একেবারেই ভেঙে পড়েছিলেন নিতা আম্বানি। অনেক বড় বড় চিকিৎসকদের সাথে কথা বললেও তারা কোনো রকম কোনো সমাধান দিতে পারেননি তাকে। ধীরে ধীরে আশাহত হয়ে যাচ্ছিলেন নিতা ও মুকেশ আম্বানি। পরে এই সমস্যার সমাধান করেন তার এক ঘনিষ্ঠ বন্ধু।

Advertisement

Advertisement

নিজের ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শে এবং তার সান্নিধ্যে থেকেই বিদেশে গিয়ে নিজের চিকিৎসা করান নিতা আম্বানি। সেই চিকিৎসা যে বেশ মূল্যবান ছিল, তা আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখছে না। অনেক চেষ্টা ও চিকিৎসা করার পরই মা হতে পেরেছিলেন তিনি। বর্তমানে তিনি তিন সন্তানের মা। আকাশ আম্বানি, ঈশা আম্বানি ও অনন্ত আম্বানি। মা হওয়ার পর তার ওজন বেড়ে গিয়েছিল অনেকটাই। বর্তমানে তাকে দেখলে সেকথা বোঝা দায়। এখন একেবারে ফিট অ্যান্ড ফাইন নিতা আম্বানি। কয়েকদিন আগে অনন্ত আম্বানিরই ধুমধাম করে বিয়ে হল। যেখানে উপস্থিত ছিলেন একাধিক তারকা খচিত মানুষও। অবশ্য তার একাধিক ঝলক মিলেছিল সোশ্যাল মিডিয়ার পাতাতেই।