বিনোদন

লাস্যময়ী কায়দায় নাইটি পরে বেডরুমে তোলপাড় করলেন নিশা, দেখে অবাক অরবিন্দ

১২ বছর আগে ইউটিউবে এই ভাইরাল ভিডিওটি পোস্ট করা হয়

Advertisement

Advertisement

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে যেই ভিডিও সবচেয়ে বেশি মানুষ দেখে তা হলো ভোজপুরি মিউজিক ভিডিও। বিশ্বাস না করলেও এটাই সত্যি। এমনকি বলিউডের যেকোনো মিউজিক ভিডিওকে মুহূর্তের মধ্যে টেক্কা দেয় এইসব ভোজপুরি মিউজিক ভিডিও। একপ্রকার বলা যেতে পারে আজকাল বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

Advertisement

এই ভোজপুরি ইন অন্যতম জনপ্রিয় সুপারস্টার হলেন অরবিন্দ আকেলা কাল্লু। একাধিক ভাইরাল মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। তিনি সোশ্যাল মিডিয়াতে কিছু পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল তালিকায় নাম লেখায়। সম্প্রতি আবারো অরবিন্দের একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। এই ভোজপুরি মিউজিক ভিডিও ভুল করেও পরিবারের লোকেরা সামনে দেখবেন না।

Advertisement

অরবিন্দ অকেলা কাল্লুর নতুন ভোজপুরি মিউজিক ভিডিওতে তাঁর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে হট অভিনেত্রী নিশা। ‘দিলদার সজনা’ সিনেমার ‘গারমি সে গিলা ভাইল চাদর সাইয়ান’ গানের তালে তারকা জুটি ব্যাপক কায়দায় নাচ করেছেন। ভিডিওতে কখনো রাত পোশাকে রোম্যান্স করতে দেখা গিয়েছে নিশাকে। আবার কখনো বৃষ্টিতে ভিজে লাস্যময়ী কায়দায় রোম্যান্স করেছেন তাঁরা। এই গানটিতে কণ্ঠ দিয়েছেন অরবিন্দ আকেল্লা কাল্লু জি, আরবিন্দ আকেল্লা উখতা জি, নিশা, সীমা সিং প্রমুখকে ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। গানটি ওয়েভ মিউজিক নামের একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। আপনিও দেখতে চাইলে এখানেই দেখে নিন ভিডিওটি।

Advertisement

Recent Posts