ভাইরাল & ভিডিও

VIRAL: হানিমুনে গিয়ে শুভী শর্মার সঙ্গে ফুলসজ্জায় গেলেন নীরাহুয়া, ব্যাপক ভাইরাল ভোজপুরি গানের ভিডিও

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে শুভী শর্মা ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

Advertisement

শুভী শর্মা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘পালা মে লাগা কে কাডি’ গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী। আর তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

Advertisement

‘এসআরকে মিউজিক’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ৩ বছর আগে এই গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে যার ভিউজ গিয়ে দাঁড়িয়েছে ৮৪ লাখে। এই গানের ভিডিওতে এই তারকা জুটিকে পর্দার ফুলসজ্জার দৃশ্যে দেখা গিয়েছে। এই গানের দৃশ্যে একে অপরের সাথে তারা চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন, তা গোটা ভিডিওটি দেখলেই বোঝা যাবে। ভিডিওতে পুরো ঘরটি ফুল দিয়ে সাজানো অবস্থায় দেখা গিয়েছে। অতএব, এটি যে ফুলসজ্জার দৃশ্য ছিল তা নিয়ে সন্দেহ নেই।

Advertisement

উল্লেখ্য, এই জনপ্রিয় ভোজপুরি গানটির কথা দিয়েছেন শ্যাম দেহাতি। সুর করেছেন রাজনিশ মিশ্র। কণ্ঠ দিয়েছেন অলক কুমার ও প্রিয়াঙ্কা সিং। এটির পরিচালনায় ছিলেন মঞ্জু ঠাকুর। ‘নীরাহুয়া হিন্দুস্তানি ৩’এর গান এটি। উল্লেখ্য, এই ছবিতে দীনেশ লাল যাদব, শুভী শর্মা ছাড়াও আম্রপালি দুবে, সঞ্জয় পান্ডে, কিরণ যাদব, সম্রাট চতুর্বেদী ও আশিশ শিন্দ্রের মত ভোজপুরি তারকাদের অভিনয় করতে দেখা গিয়েছে।