বিনোদন

Bhojpuri: আম্রপালির শরীর নিয়ে খেললেন নিরহুয়া, দরজা বন্ধ করে উপভোগ করুন এই ভিডিও

প্রতিদিন ইউটিউবে যত পরিমান ভিডিও ট্রেন্ডিং হয়, তার একটি বিরাট অংশ জুড়ে থাকে ভোজপুরি ভিডিও।

Advertisement

Advertisement

আজকের দিনে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানে চরম উত্তেজনা। আর ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা জুটির কথা বলি, তবে আম্রপালি দুবে এবং নিরহুয়ার জুটি সবচেয়ে জনপ্রিয় জুটি হিসেবে বিবেচনা করা হয়। সিনেমায় তো বটেই, তবে সিনেমার বাইরেও একাধিক অ্যালবাম গানে একে অন্যের বিপরীতে অভিনয় করেছেন আম্রপালি এবং নিরহুয়া। বিশেষ করে তাদের রোমান্টিক দৃশ্য গুলো বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এক কথায়, তাদের রোমান্টিক দৃশ্য গুলো দেখার জন্য একরকম মুখিয়ে থাকেন নেটিজেনরা।

Advertisement

আপনারা জানলে অবাক হবেন, প্রতিদিন ইউটিউবে যত পরিমান ভিডিও ট্রেন্ডিং হয়, তার একটি বিরাট অংশ জুড়ে থাকে ভোজপুরি ভিডিও। বিশেষ করে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক জুটি আম্রপালি এবং নিরহুয়ার ভিডিওগুলি উপভোগ করতে বেশি পছন্দ করেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। আর সেই কারণে আলোচিত এই জুটির উপর নির্ভর করে ৩০টির বেশি সিনেমা নির্মিত হয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। পাশাপাশি শতাধিক অ্যালবাম গানে আম্রপালির সাথে চুটিয়ে রোমান্স করতে দেখা গেছে নিরহুয়াকে।

Advertisement

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে জনপ্রিয় এই জুটির একটি রোমান্টিক গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। গত ২৫শে মার্চ হোলি উপলক্ষে মুক্তি পাওয়া নিরহুয়ার নতুন সুপারহিট সিনেমা তথা “ফসল”-এর অন্যতম জনপ্রিয় গান ‘বালমু কে হিপিয়া’-তে আম্রপালির সাথে চুটিয়ে রোমান্স করতে দেখা গেছে। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, গানের মাধ্যমে সেক্সি অভিনেত্রী আম্রপালি লম্বা কিস করতে আবদার করছেন নিথহুয়াকে। যা অভিনেতাকে পূরণ করতেও দেখা যাচ্ছে। ভিডিওটিতে দুজনের রোমান্টিক হওয়ার প্রতিটা মুহূর্ত ঘাম ঝরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। দেখুন ভাইরাল ভিডিও-

Advertisement

Recent Posts