ভাইরাল & ভিডিও

বৃষ্টিতে ভিজে অন্তরঙ্গ নাচে মত্ত নিরাহুয়া ও মধু শর্মা, ভোজপুরি গানের ভিডিও ভাইরাল

দুই তারকার অনস্ক্রিন কেমিস্ট্রি উষ্ণতার পারদ চড়িয়েছে নেটদুনিয়ায়

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।

Advertisement

আসলে এখনকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়। এক একটি ভিডিওতে ভিউ এবং লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য।

Advertisement

ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব বা নিরাহুয়া ব্যাপক জনপ্রিয়। কোটি কোটি মানুষ তার অনুরাগী। এই সুপারস্টারের নিজস্ব একটি ইউটিউব চ্যানেল আছে যার নাম নিরাহুয়া এন্টারটেইনমেন্ট। এখানে মাঝে মাঝেই তিনি বিভিন্ন ভিডিও পোস্ট করে থাকেন। তবে নতুন থেকে শুরু করে বিভিন্ন পুরনো ভোজপুরি গানও দেখার জন্য সার্চ করে থাকেন দর্শকরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি পুরনো ভোজপুরি গান ব্যাপক ভাইরাল হচ্ছে যাতে অভিনয় করেছেন নিরাহুয়া এবং ভোজপুরি অভিনেত্রী মধু শর্মা।

Advertisement

রোমান্টিক গানটির নাম, ‘প্যায়াস তান কে বুঝা যা’। এই গানে মধু শর্মা এবং নিরাহুয়ার বৃষ্টির মাঝে সিক্ত শরীরে একে অপরের একদম কাছে এসে রোমান্টিক নাচ মন জয় করে নিয়েছে নেটিজেনদের। এছাড়া পাতলা হলুদ শাড়িতে ভেজা শরীরে মধু শর্মার শরীরী হিল্লোল দেখে বোল্ড আউট হয়েছেন নেটিজেনদের একাংশ। দুই তারকার অনস্ক্রিন কেমিস্ট্রি রীতিমতো রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। আপনি যদি এখনও ভিডিও টি না দেখে থাকেন তাহলে এখানেই দেখে নিন।

Recent Posts