টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Nirbhaya Trailer: মুক্তি পেল নির্ভয়ার ট্রেলার, এক ধর্ষিতার গর্ভাবস্থাকালীন লড়াই নিয়ে ছবির গল্প

×
Advertisement

বেশ কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল পটলকুমার খ্যাত শিশু অভিনেত্রী হিয়া দে টলিউডে অভিষেক করতে চলেছেন। হিয়ার এই নতুন সিনেমার নাম ‘নির্ভয়া’। অবশেষে সোমবার মুক্তি পেল ‘নির্ভয়া’ ছবির ট্রেলার। আর এই ছবিতে হিয়া ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার এবং গৌরব চক্রবর্তী। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, শ্রীলেখা মিত্র, সহ অন্যান্যরা। ১৩ বছরের এক নাবালিকার গণধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে এই নতুন ছবির গল্প। 

Advertisement

ট্রেলারের শুরুতে দেখানো হয়েছে, ১৩ বছর বয়সী প্রাণোচ্ছ্বল মেয়ে নৃশংস ধর্ষণ-কাণ্ডর ঘটনাকে কেন্দ্র করে ছবির গল্প৷ এগোবে। নৃশংস গণধর্ষণের ঘটনার পরই কোমায় চলে যায় এই নাবালিকা। প্রায় ৬ মাস কোমায় থাকার পর সে জ্ঞান ফিরে পায়। জ্ঞান ফিরে পেয়ে সে জানতে পারে, গণধর্ষণের ফলে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। কিন্তু সন্তান জন্ম দেওয়ার মানসিক এবং শারীরির পরিস্থিতিতে নেই এই মেয়ের। আর এই বাচ্চা জন্ম দিতে চায়না মেয়েটিও।

Advertisement

গল্পের ধর্ষিতা মেয়ের চরিত্রের পিয়ালী। পিয়ালি নিজে এবং তাঁর পরিবারের সঙ্গে সিদ্ধান্ত নেয় ৬ মাসের গর্ভাবস্থায় গর্ভপাত করাবে। আর তার জন্য আদালতে আবেদন করবেন। এরপরই আদালতে শুরু হয় আইনি জট। শান্তিলাল এই বাচ্চার জন্ম দেওয়ার কথা বলেন। আর বাচ্চাটির গর্ভপাতের জন্য লড়াই করছে গৌরব। বিচারক অর্থাৎ সব্যসাচী আইন, আবেগ এবং মানবতার মধ্যে কোনটা বেছে নেবেন? শেষ পর্যন্ত কী হবে পিয়ালীর? তা ঘিরেই এগিয়েছে এই নতুন ছবির গল্প।

o

এই নতুন ছবির প্রযোজনায় রয়েছে প্রত্যুষ এন্টারটেইনমেন্ট এবং এএমআরআইকে এন্টারটেইনমেন্ট স্পেস। এই ছবি পরিচালনার দায়িত্বে আছেন অংশুমান প্রত্যুষ। তিনি নিজেই ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন। শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ছবি। ইতিমধ্যে এই ছবির ট্রেলার দেখে অনেকে হিয়ার অভিনয়ের প্রশংসা করেছেন। বর্তমামে হিয়া স্টার জলসাতে ‘ফেলনা’ ধারাবাহিকে অভিনয় করেছেন।

Related Articles

Back to top button