মিউজিক

VIRAL: ফুলশয্যার ঘরেই নিরহুয়া তার শ্যালকের সামনে আম্রপালিকে KISS করতে লাগল, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি জনপ্রিয় ভোজপুরি ছবির দৃশ্য ভীষণরকম ভাইরাল হয়েছে। এই দৃশ্যে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া ছবির দৃশ্যে আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের কথোপকথন ধরে রেখেছিল ভোজপুরি দর্শকদের, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। নীরাহুয়াও নেহাতই ছোটখাটো তারকা নন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। সম্প্রতি তাদের ভাইরাল হওয়া ভিডিওটি পুনরায় নজর টেনেছে ভোজপুরি দর্শকদের। তাদের কথোপকথন দেখে হাসছেন তাদের অধিকাংশ ভক্তমহল। আপাতত নিজেদের সেই ভিডিওর সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় তাদের অধিকাংশ ভক্তদের পাশাপাশি সমগ্র ভোজপুরি নেট নাগরিকদের মাঝে চর্চায় উঠে এসেছেন নীরাহুয়া ও আম্রপালি দুবে।

Advertisement
Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে ফুলশয্যার ঘরে দেখা মিলেছে দীনেশ লাল যাদব ও আম্রপালি দুবের। ফুলশয্যার ঘরে বসেই অভিনেত্রীকে বিড়ি খেতে দেখা গিয়েছে। আর সেই কান্ডই নিজের বাড়ির লোকেদের কাছে লোকানোর জন্য অভিনেত্রীর ঠোঁটে ঠোঁটে রেখেছিলেন তিনি, যা দেখে বেশ মজাই পেয়েছেন দর্শকরাও। তাদের কথোপকথনে স্পষ্ট অন্যকাউকে ভালবাসলেও বাড়ির লোকের চাপে পড়েই অভিনেতা পর্দায় বিয়ে করেছেন। টাকা দিয়েই অভিনেত্রীকে বিয়ে করে বাড়িতে নিয়ে এসেছেন তিনি। বিয়ের পর ফুলশয্যার ঘরে ঢুকেই এমন কথোপকথন তাদের। পুরো ভিডিওটি দেখলে স্পষ্ট হবে সবটাই। শেষ পর্যন্ত অভিনেত্রীর সাথে অভিনেতার মিল হবে কিনা! তা ভিডিওতে না থাকলেও, এই গোটা ছবিটি দেখলেই পুরো গল্প পরিষ্কার হবে সকলের কাছে।