আম্রপালি অতীত, সঞ্চিতাকে জোর করে চুমু নিরহুয়ার, দেখুন এই জুটির জমজমাট রোম্যান্স (VIDEO)

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিরহুয়া এমনই একজন সুপারস্টার, যিনি শুধু একজন ভালো গায়কই নন, একজন অসাধারণ অভিনেতাও। এছাড়াও তিনি তার রোম্যান্সের জন্য সুপরিচিত,এবং,একই সঙ্গে ইউটিউবে ভাইরাল হচ্ছে তার ভোজপুরি গান ও একাধিক রোম্যান্টিক ভিডিও। সম্প্রতি, নিরহুয়ার একটি কিসিং ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে,যেখানে এই অভিনেতা নিরহুয়া বিচ রোডে সঞ্চিতাকে জোর করে চুমু খাচ্ছে, তাও আবার একবার নয় বারবার,এবং বিভিন্ন উপায়ে।

Advertisement

নিরহুয়ার কিসিং সিনের ভিডিওটি এককথায় বেশ মজাদার। কমেডিতে ভরপুর এই গানটি ভোজপুরি ছবি ‘নিরহুয়া হিন্দুস্তানি 2′(Nirahua Hindustani 2)-এর, যেটি পর্দায় দারুণ হিট হয়েছে, পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও। চাইলে, এই কমেডি কিসিং ভিডিওটি আপনি ওয়েভ মিউজিক হিটস ইউটিউব চ্যানেলে দেখতে পারেন।

Advertisement

ভোজপুরি ফিল্মি লাইনে ‘নিরহুয়া হিন্দুস্তানি 2’ একটি হিট মুভি। এই সিনেমা পরিচালনা করেছেন মঞ্জুল ঠাকুর এবং পরিচালনা করেছেন “রাহুল খান প্রোডাকশন” এর ব্যানারে রাহুল খান। মুখ্য ভূমিকায় আছেন দীনেশ লাল যাদব নিরহুয়া, আম্রপালি দুবে এবং সঞ্চিতা ব্যানার্জি।

Advertisement

ভোজপুরি পর্দায় নিরহুয়া ও আম্রপালি’র জুটি অসাধারণ। এই জুটি একাধিক সিনেমায় কাজ করেছে। বেশিরভাগ সময় এই জুটির রোম্যান্টিক গানের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল ভিডিও, তবে এবার সঞ্চিতা ও নিরহুয়া’র রোম্যান্টিক কিসিং সিন ভাইরাল, যা দর্শকদের যথেষ্ট মনোরঞ্জন করেছে। চলুন দেখে নেওয়া যাক ভিডিওটি (Nirahua -Sanchita kiss Video)।

Recent Posts