বিনোদন

আর না পেরে কাপড় খুলে ফেললেন নিরহুয়া, শীতের রাতের জন্য গরম করা ভিডিও

Advertisement

Advertisement

দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়ার নাম আজকের সময়ে প্রতিটি শিশুও জানে। নিরহুয়ার আজকের সময়ে কোনও স্বীকৃতির প্রয়োজন নেই। নিরহুয়া এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ নজর কেড়েছেন। নিরহুয়া অনেক সুপারহিট ছবি দিয়েছেন। মাঝে মধ্যে তার গান ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। নিরহুয়ার ভক্তদের দেখা যাবে বিশ্বের প্রতিটি কোণে। দীনেশ লাল যাদবের সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে।

Advertisement

দীনেশ লাল যাদবকে তার ভক্তরা স্নেহের সাথে নিরহুয়া বলে ডাকে। চলচ্চিত্রে কাজ করার পাশাপাশি রাজনীতির জগতেও নিজের পরিচিতির পতাকা উত্তোলন করতে দেখা যায় নিরহুয়াকে। নিরহুয়া ভোজপুরি ইন্ডাস্ট্রির অনেক অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন। প্রসঙ্গত, অক্ষরা সিং, কাজল রাঘওয়ানি, আম্রপালির সঙ্গে নিরহুয়ার জুটি বেশ পছন্দ করেন দর্শকরা। তবে এই সময়ে ভোজপুরি ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেত্রী সঞ্চিতা ব্যানার্জির সঙ্গে রোমান্স করতে দেখা যায় নিরহুয়া অভিনেত্রীকে।

Advertisement

ভোজপুরি গান ‘চুম্মা চাপকাওয়া মিলি ঝুলানি হাতা কে’ আবারও ইউটিউবে ভাইরাল হয়েছে। এই গানে নিরহুয়া ও সঞ্চিতাকে রোমান্সের সব সীমা অতিক্রম করতে দেখা যায়। এই গানে দুই তারকাকে বিয়ের পর হানিমুন উদযাপন করতে দেখা যায়। অভিনেত্রী সঞ্চিতাকে খুব একটা খুশি মনে হচ্ছে না। সঞ্চিতা অভিনেতার কাছ থেকে মুক্তি পেতে ব্যস্ত। অভিনেত্রী সঞ্চিতা এবং দীনেশ লালের মধ্যে বেশ কয়েকটি সাহসী দৃশ্যের শুটিংও হয়েছে, যা দেখে শীতের দিনগুলিতে দর্শকদের ঘাম ঝরাবেন।

Advertisement

গানটিতে রোমান্সের জন্য অনিয়ন্ত্রিত হচ্ছেন নিরহুয়া। নিরহুয়া এমনকি গানের শেষে তার কাপড় খুলে ফেলেন। সঞ্চিতা তার এই অবস্থায় দেখে বিরক্ত হয়। এই গানের মজা, কমেডি এবং রোমান্স সবই একসঙ্গে দেখা যায়। গানটিতে দুই তারকাকে এনার্জির সঙ্গে নাচতে দেখা যায়। এই গানটি ‘নিরহুয়া হিন্দুস্তানি ২’ ছবির। সঞ্চিতা ও নিরহুয়া ছাড়াও ছবিতে আম্রপালিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।

Recent Posts