বিনোদন

Bhojpuri Video: দুই স্ত্রীর মাঝে চেপে চ্যাপ্টা নিরহুয়া, সদ্য প্রকাশিত এই গানের ভিডিও না দেখলে মিস

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমার জুবিলি তারকা ও সাংসদ দীনেশ লাল যাদব নিরহুয়া, আম্রপালি দুবে, কাজল রাঘওয়ানির অসাধারণ অভিনয়ে সজ্জিত ভোজপুরি ছবি ‘মেরে হাজবেন্ড কি শাদি হ্যায়’-এর ট্রেলার প্রকাশিত হয়েছিল ডিআরজে রেকর্ডসের ইউটিউব চ্যানেলে। এরপর থেকে দারুণ ভাবে চর্চায় রয়েছে এই ছবি। বিশেষত সিনেমার একটি গান বেশ জনপ্রিয় হতে শুরু করেছে। সেই গানের ভিডিও তুলে ধরা হল এই প্রতিবেদনে।

Advertisement

দীনেশ লাল যাদব নিরহুয়া প্রায়শই চলচ্চিত্রে একজন গৃহিণী এবং একজন বহিরাগতের মধ্যে সম্পর্কের মধ্যে ধরা পড়েছিলেন, তবে এবার তিনি একই বাড়ির দুই স্ত্রী আম্রপালি দুবে এবং কাজল রাঘওয়ানির মধ্যে স্যান্ডউইচ হয়ে গিয়েছেন প্রায়। ছবিটির এত মজার, তাই পুরো ছবিটি খুব আকর্ষণীয় হবে। CHUMMA DEKE JAAN গানের ভিডিওতেও নায়কের দুর্দশার কথা কিছুটা তুলে ধরা হয়েছে। নিরহুয়া, আম্রপালি এবং কাজল রাঘওয়ানির ত্রয়ীতে অনেক টুইস্ট রয়েছে। এছাড়াও, মায়ের চরিত্র কিরণ যাদব একটি সাধারণ গ্রাম্য চেহারায় অভিনয় করেছেন সিনেমায়।

Advertisement
Advertisement

উল্লেখ্য, ছট পূজার শুভ দিনে সারা ভারতের প্রেক্ষাগৃহে একযোগে প্রদর্শিত হয়েছে এই ছবি ‘মেরে হাসব্যান্ড কি শাদি হ্যায়’। জেআর প্রোডাকশন হাউসের ব্যানারে নির্মিত দীনেশ লাল যাদব নিরহুয়া, আম্রপালি দুবে, কাজল রাঘওয়ানি অভিনীত ভোজপুরি ছবির শুটিং হয়েছে উত্তরপ্রদেশের আজমগড়ের বিভিন্ন এলাকায়।

এই ছবির প্রযোজক জয়ন্ত ঘোষ, যিনি এর আগে খেসারি লাল যাদবের সাথে ভোজপুরি ছবি বাঘি প্রযোজনা করেছিলেন। এরপর দীনেশ লাল যাদব প্রযোজনা করেছেন নিরহুয়ার সঙ্গে ঐতিহাসিক ছবি ‘গোবর ধন’ এবং এখন এই তৃতীয় ছবি ‘মেরে হাসব্যান্ড কি শাদি হ্যায়’।