ভোজপুরি

Bhojpuri: আম্রপালিকে ছেড়ে এবার অন্য কেউ, রাত দেড়টার সময় প্রেম সমস্যা সমাধানে অক্ষরার কাছে দীনেশ লাল

Advertisement

Advertisement

দীনেশ লাল যাদব, যিনি নিরহুয়া নামেও বিখ্যাত, তার আলাদা করে কোনও পরিচয়ের প্রয়োজন নেই। তিনি কেবল ভোজপুরি সিনেমায় তারকা খ্যাতি অর্জন করেননি, রাজনীতিতেও তাকে কেন্দ্র করে আলোচনা শীর্ষে রয়েছে। তার অনেক গান লক্ষ লক্ষ ভিউ পেয়েছে। সম্প্রতি তিনি তার ভক্তদের জন্য একটি নতুন গান উপস্থাপন করছেন যেখানে তাকে ভোজপুরি লেডিস্টার অক্ষরা সিংয়ের সাথে দেখা যাচ্ছে। সম্প্রতি এসআরকে মিউজিকের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে নিরহুয়ার নতুন গান ‘রতি কে ১.৩০ বজে’ মুক্তি পেয়েছে। সেখানে সহ অভিনেত্রীর সঙ্গে তাকে রোমান্টিক মেজাজে দেখা যাচ্ছে।

Advertisement

‘রাত ১.৩০ বজে’ গানটি প্রিয়াঙ্কা সিংয়ের সাথে দীনেশ লাল নিরহুয়া তৈরি করেছেন এবং এটি পর্দায় অক্ষরা সিংয়ের উপর চিত্রায়িত হয়েছে। ভিডিওতে, অভিনেতা প্রেমের সমস্যার কথা বলছেন। “তুমি একটা বড় গণ্ডগোলের মধ্যে আছো… দাদা, তুমি কি ধরনের সমস্যায় পড়েছ… এসো বিহারী, আমাকে বাঁচাও…” এরপর অক্ষরাকে তার সঙ্গে প্রেমের দৃশ্য তৈরি করতে দেখা যায়। তিনি তাকে রাত ১.৩০ টায় রোমান্টিক প্রোগ্রাম সম্পর্কে জানান। ভিডিওটি রোমান্সে পূর্ণ এবং উভয় তারকার রসায়ন স্পষ্ট। এই গানটি ভোজপুরি ছবি ‘জান লেবু কা’র, যেখানে অক্ষরা ও নিরহুয়া মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। গানটির সংগীত পরিচালনা করেছেন ওম ঝা এবং গানের কথা লিখেছেন আশুতোষ তিওয়ারি।

Advertisement
Advertisement

নিরহুয়া সাতাল রাহে অ্যালবাম থেকে জনপ্রিয়তা পাওয়া ভোজপুরি অভিনেতা এমপি হওয়ার পরেও চলচ্চিত্র ও গানের ভিডিওতে সক্রিয় রয়েছেন। তার গান প্রতিদিন দর্শকদের মধ্যে চর্চায় থাকে। তাকে সাধারণত আম্রপালির সাথে দেখা যায়, তবে সাম্প্রতিক সময়ে তিনি অন্যান্য অভিনেত্রীদের সাথেও জুটি বাঁধছেন।