বিনোদন

নিরাহুয়ার সাথে তোয়ালে পরে রোমান্স করছেন কাজল রাঘওয়ানি, এখুনি দেখুন এমন ভিডিও (VIRAL)

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদবের

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।

Advertisement

আসলে এখনকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়। এক একটি ভিডিওতে ভিউ এবং লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য।

Advertisement

ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব বা নিরাহুয়া ব্যাপক জনপ্রিয়। কোটি কোটি মানুষ তার অনুরাগী। এবার এই নিরাহুয়ার সাথে অনেক ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করেছেন কাজল রাখবানি। এই জুটির একটি পুরনো ভোজপুরি গান ‘ম্যায় রে ম্যায় রে বথাটা কামারিয়া’ আবারও মানুষকে পাগল করে তুলছে। একটি গানে কাজল রাঘবনিকে সীমা ছাড়িয়ে সাহসী হতে দেখা যাচ্ছে। এই ভিডিওতে শুধু সবুজ রঙের তোয়ালে জড়িয়ে আছেন অভিনেত্রী। এই লুকে কাজল রাঘবনিকে দেখে মানুষ বলিউড অভিনেত্রী কাজলকে মিস করছে। শাহরুখের ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’-তে ‘মেরে খোয়াবন মে’ গানে সাদা তোয়ালে জড়িয়েছিলেন কাজল। নিরহুয়ার এই গানটি তার ভোজপুরি ছবি ‘পাটনা সে পাকিস্তান’-এর, যা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisement