বিনোদন

বিলাসবহুল বাংলোতে রোম্যান্সে মত্ত নিরাহুয়া-আম্রপালি, শাড়ির আঁচল সরিয়ে এমন কাজ করলেন

Advertisement

Advertisement

দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) শুধুমাত্র ভোজপুরি ফিল্মের নায়ক নন, তিনি গায়কও বটে। এছাড়াও প্রযোজক হিসাবে অনেকগুলি ভোজপুরি ফিল্ম নির্মাণ করেছেন নিরাহুয়া। রয়েছে কয়েকটি মিউজিক ভিডিও। এর মধ্যে অন্যতম হল ‘ভিতর কা তিতর’ নামে একটি মিউজিক ভিডিও। এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন নিরাহুয়া ও আম্রপালি দুবে (Amrapali Dubey)। ‘ভিতর কা তিতর’ গানটি গেয়েছেন নিরাহুয়া ও অন্তরা সিং প্রিয়াঙ্কা (Antra Singh Priyanka)।

Advertisement

‘স্পিড রেকর্ডস ভোজপুরি’ ইউটিউব চ্যানেলে এই মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছিল দুই বছর আগে। মিউজিক ভিডিওটির ভিউ এখনও অবধি পঁয়তাল্লিশ লক্ষ অতিক্রম করেছে। ‘ভিতর কা তিতর’ গানটির শুরুতে দেখা যায়, বাড়ির ছাদে কাপড় মেলতে এসেছেন আম্রপালি। তাঁকে পিছন থেকে এসে জড়িয়ে ধরেন নিরাহুয়া। আম্রপালি গানের সুরে নিরাহুয়াকে বলেন ঘরে যেতে। কিন্তু নিরাহুয়া তাঁকে সাথে নিয়ে ঘরের ভিতর যেতে চান। নায়ক বলেন, আম্রপালির শুক্রবারের লুক দারুণ। তাঁর সৌন্দর্যের প্রশংসা করেন নিরাহুয়া। ছাদেই নাচতে শুরু করেন তিনি ও আম্রপালি। আম্রপালির শাড়ির আঁচল দাঁতে চেপে ধরেন নিরাহুয়া।

Advertisement

কিন্তু আম্রপালি আঁচল ছাড়িয়ে নিয়ে ঘরের ভিতর চলে যান। তিনি সোফায় গিয়ে বসলে নিরাহুয়া আম্রপালির সাথে অন্তরঙ্গ হতে চান। নিজেকে ছাড়িয়ে নিয়ে আম্রপালি চলে যান ঘরের বাইরে। সেখানে খড়ের গাদা ঠিক করতে থাকেন তিনি। নিরাহুয়া আম্রপালির কাছে এলে তিনি বলেন, নিরাহুয়ার কি কোনো কাজ নেই! নিরাহুয়া বলেন, তাঁর বাবার প্রচুর অর্থ রয়েছে। তাই তাঁর কাজ করার প্রয়োজন নেই। কিন্তু আম্রপালি বলেন এই ধরনের নির্ভরতা না রাখতে। এরপর আম্রপালিকে ঘরের ভিতর নিয়ে এসে দরজা বন্ধ করেন নিরাহুয়া। একসময় একে অপরের সাথে অন্তরঙ্গ হন তাঁরা।

Advertisement