ইন্টারনেটে ভাইরাল নিরাহুয়া আম্রপালির বেডরুম ভিডিও, বাচ্চাদের সামনে দেখবেন না

১.৩ লাখ মানুষ ভিডিওটি দেখেছন

Advertisement

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরী গানে ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন।

Advertisement

আপনি যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা ভালোভাবেই জানেন। অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির জন্য। অভিনেত্রীর মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেটবাসী। অনেকে তো এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে যায়। অভিনেত্রীর মিউজিক ভিডিও রিলিজ করলে তা সুপারহিট হতে বাধ্য। নিজের ক্যারিয়ারে আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সাথে। অনস্ক্রিন বা রিয়েল ওয়ার্ল্ড সবেতেই এই দুই তারকার কেমিস্ট্রি বেশ মজবুত। তাঁরা সবসময় একসাথে থাকেন। পাশাপাশি ভোজপুরী ফ্যানেদেরও এই জুটির মজবুত কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয়।

Advertisement

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে নিরাহুয়া আম্রপালির একটি নাচের ভিডিও। এই মিউজিক ভিডিওর নাম, ‘কাতরে কাতরে‘। এটি সিপাহী সিনেমার মিউজিক ভিডিও। এতে তারকা জুটি একে অপরের সাথে অন্তরঙ্গতার চরম সীমায় পৌঁছে গেছে। তাঁরা বেডরুমে লাস্যময়ী রোম্যান্স করেছেন যা দেখে নিয়ন্ত্রণ হারাবেন আপনিও। আম্রপালির কার্ভি ফিগার দেখে নেশাতুর হয়েছেন নিরাহুয়া। ৩ বছর আগে ওয়াইভ মিউজিক চ্যানেলে এই ভিডিও পোস্ট করা হয়েছে। ১.৩ লাখ মানুষ এই ভিডিওটি দেখেছেন।

Advertisement