এক চাদরের তলায় আম্রপালি-নিরহুয়া, রোম্যান্টিক ভিডিওতে খোলামেলা দৃশ্যে এই জুটি (VIDEO)

Advertisement

Advertisement

জুটি ব্যাপারটা যখন খুব জনপ্রিয় হয়, তখন দর্শকদের মধ্যে আলাদা উন্মাদনা কাজ করে। যেকোনো ফিল্ম ইন্ডাস্ট্রিতে জুটি ব্যাপারটা খুবই গুরুত্বপূর্ন, এতে করে সিনেমা ও দর্শকদের মধ্যে একটা ভারসাম্য কাজ করে। আজ কথা বলবো আম্রপালি-নিরহুয়া’র (Amrapali Dubey and Dinesh Lal Yadav Nirahua) রোম্যান্টিক ভিডিও নিয়ে, যেখানে এই দুজন জমিয়ে রোম্যান্স করেছেন একই চাদরের তলায়।

Advertisement

যত দিন এগোচ্ছে, ভোজপুরি ইন্ডাস্ট্রির কদর বাড়ছে। মানুষ এই ইন্ডাস্ট্রির সিনেমা, মিউজিক ভিডিও উপভোগ করছে। সোশ্যাল মিডিয়াতে এই স্টারদের ভক্তের সংখ্যাও বাড়ছে। তাই, প্রায় মিডিয়াতে ভোজপুরি ইন্ডাস্ট্রি নিয়ে আলোচনা হয়। আজকের আলোচনায় রয়েছেন আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদব নিরহুয়া। এই দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার।

Advertisement

নিরহুয়া এবং আম্রপালির ভোজপুরি গান ‘বেতাউয়া তোহার গোর হোয়ি হো'(Betauwa Tohar Gor Hoyee Ho) আবারও ইউটিউবে ট্রেন্ড হয়েছে। এই গানের ভিডিওতে নিরহুয়া এবং আম্রপালিকে একে অপরের সঙ্গে প্রচণ্ড রোমান্স করতে দেখা যাচ্ছে। গানটিতে তাদের রোমান্টিক কেমিস্ট্রিও বেশ পছন্দ করেছেন নেট জনতা। গানের শুরুতে, আম্রপালি তার হট চাল দিয়ে অভিনেতা নিরহুয়াকে মুগ্ধ করে, পরবর্তীতে রোম্যান্সের মাত্রা বাড়তে থাকে, এমনকি একই চাদরের তলায় শুয়ে দুজনে দেদার রোম্যান্স করতে থাকে। গোটা ভিডিও জুড়েই রয়েছে ভরপুর উষ্ণতা ও এন্টারটেইনমেন্ট।

Advertisement

এখনও পর্যন্ত নিরহুয়া অক্ষরা সিং, মোনালিসা, কাজল রাঘবনি, নিধি ঝা সহ অনেক অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন, তবে আম্রপালি দুবের সঙ্গে তার কেমিস্ট্রি বেশি পছন্দ করে দর্শকরা। চলুন দেখে নিই ভিডিওটি।

Recent Posts