বাংলা সিরিয়ালবিনোদন

Mithai: নিপার ছোট্ট ভুলে মিঠাই বন্দুকের সামনে! তুফান মেলকে বাঁচাতে পারল সিদ্ধার্থ?

এখন বাংলার এক নম্বর ধারাবাহিক বলতেই সকলের মুখে মুখে ঘোরে মুখে মুখে ঘোরে এখন একটাই নাম। হ্যাঁ ঠিক ধরেছেন মিঠাইয়ের কথা বলছি। এই বছরের প্রথম দিকে শুরু হয় এই ধারাবাহিক। ‘মিঠাই’ শুরু থেকেই একটানা টিআরপি রেটিংয়ে একচেটিয়া ভাবে শীর্ষ স্থান দখল করে রেখেছে। এই ধারাবাহিকের প্রতিটা চরিত্র মন কেড়েছে সকল মা কাকিমাদের। বাংলা ধারাবাহিকের ইতিহাসে টানা ৩৫ সপ্তাহ ধরে সেরার শিরোপা ধরে রেখেছে মিঠাই। দর্শকদের মনে টানটান উত্তেজনা বজায় রাখতে প্লটের মধ্যে একের পর এক টুইস্ট নিয়ে এসেই চলেছেন পরিচালক মশাই ।

এই ধারাবাহিকে সিদ্ধার্থ-মিঠাইয়ের বাইরেও নন্দা-রাজীবের খুনসুটি, রাতুল-শ্রীতমার দাম্পত্যের টানাপোড়েন, দাদু -ঠাম্মির আদুরে মনোভাব, তোর্সা-সোমের একের পর এক চক্রান্ত সবই সুপারহিট। কিছুদিন আগেই ধারাবাহিকে দেখানো হয়েছিল তোর্সাকে সাঁড়াশি নিয়ে তাড়া করার জন্য শাস্তি পাচ্ছে মিঠাই। তবে এখানে থেমে নেই। গোটা ২৪ ঘন্টা মিঠাইয়ের মৌন ব্রত ছিল। সকাল থেকে মিঠাই কথা না বলে কাজ করে তবে নীপার জন্য সন্ধ্যেবেলা মিঠাই কথা বলে ফেলে।

মোদক পরিবারের ছোট কন্যে নিপার কাণ্ডকারখানা তো সর্বদাই ধারাবাহিকে চর্চায় থাকে। নিপার বিপদের কথা জানতে পেরে কোনও কিছু না ভেবেই ঝাঁপিয়ে পড়ে মিঠাই রানি। সদ্য ধারাবাহিকের নতুন এপিসোডে দেখানো হয়েছে নিপাকে খুঁজতে খুঁজতে হোটেলে উপস্থিত হয়েছে মিঠাই ও সিদ্ধার্থ। অন্যদিকে এক রেস্তোরাঁতে এক দাগী স্মাগলারকে পাকড়াও করতে ছদ্মবেশ নিয়ে রেস্টুরেন্টে হাজির রুদ্র ও ধারা। আর রুডিকে ইমপ্রেস করতে গিয়ে নীপাও আসল অপরাধকারীকে না ধরে ভুল লোকের সামনে খেলনা বন্দুক নিয়ে হাজির নহয়। এই দেখে আসল ক্রিমিনাল ধরে নেয় নিপাকে।

আর সেই সময় নিপাকে বাঁচাতে ঝাপিয়ে পড়ে মিঠাই। নিপাকে বাঁচাতে গিয়ে আহত হয় মিঠাই।  আর এরপরেই সিদ্ধার্থ সেখানে গিয়ে ওই অপরাধীকে বারণ করে। এরপরেই সিদ্ধার্থ বুদ্ধি করে পা দিয়ে চেয়ার ছোঁড়ে। এরপর ওই স্মাগলারের হাত ধরে বন্দুক পড়ে যায়। তারপর সেই অপরাধী পালায়। পিছন পিছন ছুটে যায় রুডি আর ধারা। তবে এত কিছু দেখে ভয় পেয়ে নীপা অজ্ঞান হয়ে যায়। এরপর নীপাকে জ্ঞান ফেরালেও মিঠাইকে বকাবকি করে বন্দুকের সামনে যাওয়াতে। তাহলে কি মিঠাই রানীকে ভালোবেসে ফেলেছে উচ্ছেবাবু। এই টানটান উত্তেজনা নিয়ে অপেক্ষা করতে হবে দর্শকদের বলাই বাহুল্য।

 

Related Articles

Back to top button