হবু বৌকে কোলে তুলে তুমুল নাচ ‘কৃষ্ণকলি’র নিখিলের, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

ইদানিং টেলিটাউনের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল অভিনেতা নীল ভট্টাচার্য ও তাঁর প্রেমিকা অভিনেত্রী তৃণা সাহার খুনসুটিতে ভরে থাকে ইন্সটাগ্রাম প্রোফাইল। কিন্তু নীল বরাবরের ‘লেট লতিফ’। ফলে নীল ডেট-এ দেরি করে এলে তাঁকে রীতিমত প্রেমিকার রাগের সম্মুখীন হতে হয়। কিন্তু নীল জানেন, তৃণার রাগ কি করে ভাঙাতে হয়। সম্প্রতি নীল-তৃণার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নীল লেট করে এসে রাগ ভাঙানোর জন্য তৃণাকে ঝটিতি কোলে তুলে নেন। নেটিজেনদের কাছে পছন্দ হয়েছে নীল ও তৃণার এই ভিডিওটি।

Advertisement

নীল ও তৃণা অবশেষে বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। আপাতত বিয়ের আগেই তাঁরা শুরু করে দিয়েছেন প্রি-ওয়েডিং পার্টি। সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে নীল একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তাঁকে ও তৃণাকে বলিউড ফিল্ম ‘তনু ওয়েডস মনু’-র জনপ্রিয় গান ‘সাড্ডি গলি’র সঙ্গে রীতিমত চ্যালেঞ্জ নিয়ে ডান্স করতে দেখা যাচ্ছে। তাঁদের সঙ্গে নাচছেন অন্যান্য কলাকুশলীরাও।

Advertisement

একটি সাক্ষাৎকারে নীল ও তৃণা জানিয়েছেন, আগামী বছরের ফেব্রুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন নীল ও তৃণা। 2021 সালের 4 ঠা ফেব্রুয়ারি সিটি ক্লাবে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হবে নীল ও তৃণার বিয়ে। তবে ভ‍্যালেন্টাইনস ডে’র দিন অর্থাৎ 14 ই ফেব্রুয়ারি হবে নীল ও তৃণার গ্র‍্যান্ড রিসেপশন। কিন্তু নীল ও তৃণার রিসেপশনের দিনে পুরুলিয়ার বিলাসবহুল রিসর্টে এনগেজমেন্ট ও রেজিস্ট্রি ম্যারেজ হতে চলেছে টেলিটাউনের আরেক জনপ্রিয় জুটি রুদ্রজিৎ ও প্রমিতার। ফলে মিডিয়া হাইপ দুই ভাগে ভাগ হয়ে যাওয়ার আশঙ্কা থাকছে দুই জুটির ক্ষেত্রেই। বিয়ের পর নীল ও তৃণা হানিমুনের জন্য গ্রীস রওনা হবেন বলে জানা গেছে। নীল জানিয়েছেন, তৃণা তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মানুষ। তৃণার মতো করে নীলকে কোনোদিন কেউ বোঝেনি। এমনকি নীলের অত্যধিক কথা বলার অভ্যাস তৈরি হয়েছে তৃণার জন্য।

Advertisement

গত দশ বছর ধরে তৃণা ও নীল সম্পর্কে রয়েছেন। সম্প্রতি তাঁরা তাঁদের দিওয়ালি স্পেশ‍্যাল ফটোশুট-এর ছবি শেয়ার করেছেন করলেন ইন্সটাগ্রামে । তৃণা ছবিগুলি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। এই ছবিগুলিতে তৃণা পরেছিলেন হলুদ রঙের শিফন শাড়ি। নীলের পরনে ছিল হালকা কমলা রঙের পাঞ্জাবি। নীল ও তৃণা ঘনিষ্ঠ ফটোগুলি যথেষ্ট প্রশংসিত হয়েছে। নীল ও তৃণা দুজনেই নেটিজেনদের দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও দিওয়ালি উপলক্ষ্যে তৃণা ও নীল শব্দবাজি না ব্যবহার করার বার্তা দিয়েছেন। তাঁরা বলেছেন, শব্দবাজি ব্যবহারের কারণে বাতাস আরও দূষিত হয়ে শ্বাসকষ্টের সমস্যা দেখা দিতে পারে। ফলে নীল ও তৃণা নিজেরাও শব্দবাজি ব্যবহার করা থেকে বিরত থেকেছেন।

পুজোর আগে তাঁরা দুজনে ফটোশুট করেছিলেন। সেই ফটোশুটের জন্য পোশাকের রঙ ছিল লাল-সাদা। এমনকি তাঁরা দুজনে বিখ্যাত বলিউড ফিল্ম ‘ঝুম বরাবর ঝুম’-এর জনপ্রিয় গান ‘ফলক তক’-এর সাথে একটি ডান্স ভিডিও শুট করেছিলেন। নীল ও তৃণার এই ছবিগুলি ও ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে।

এই মুহূর্তে জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে মুখ্য চরিত্র শ্যামার স্বামী নিখিলের ভূমিকায় অভিনয় করছেন। তৃণা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য় গুনগুনের চরিত্রে। কিছুদিন আগে তৃণা নববধূর সাজে সেজে একটি ভিডিও পোস্ট করেছিলেন। নেটিজেনরা ভেবেছিলেন, নীল ও তৃণা হয়তো ‘সিক্রেট ওয়েডিং’ করলেন। কিন্তু পরে তৃণা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান, এটি ‘খড়কুটো’ সিরিয়ালে তৃণা অভিনীত চরিত্র গুনগুনের বিয়ের দৃশ্য। তবে নেটিজেনদের অনেকেই তৃণাকে জিজ্ঞাসা করেছেন, তাঁর ও নীলের বিয়ের ফুল কবে ফুটবে! এবার সেই প্রশ্নেরও উত্তর দিয়েছেন তৃণা। আপাতত নেটিজেনরা অপেক্ষা করছেন ফেব্রুয়ারি মাসে তৃণাকে বধূবেশে দেখার।