বলিউডবিনোদন

Nikki Tamboli: বিয়ের সাজে নিক্কি, সাহসী চেহারা দেখিয়ে পাগল করলেন পুরুষ ভক্তদের

×
Advertisement

নিক্কি তাম্বোলি হিন্দি টেলিভিশন জগতের পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত একজন অভিনেত্রী। ২০১৭ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। মডেলিং দিয়ে শুরু করলেও পরে অভিনয় জগতে অভিনেত্রী হিসেবেই নিজের পরিচিতি গড়ে তোলেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির সূত্র ধরেই অভিনয় জীবন শুরু হয়েছিল তার। ‘কাঞ্চনা ৩’এ অভিনয় করেছিলেন নিক্কি। বর্তমানে তিনি হিন্দি টেলিভিশন জগৎ’এ সফলতার সাথে কাজ করে চলেছেন, সেই ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে। উল্লেখ্য, সালমান খান পরিচালিত জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস ১৪’তে অংশ নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখান থেকেই দর্শকদের মাঝে এক বিপুল পরিচিতি পান অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তিনিও ভীষণভাবে সক্রিয় থাকেন নেটদুনিয়ায়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। তাকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অসংখ্য ভক্তরাও। নিজের ভক্তদের নিরাস করেন না অভিনেত্রী। তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে সংযোগ রেখে চলেন নেটিজেনদের সাথেও। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন অভিনেত্রী। তিনি নিঃসন্দেহে একজন ফিটনেস ফ্রিক অভিনেত্রী, তা তাকে দেখলেই স্পষ্ট হয়। তবে নিজের ফিটনেস ধরে রাখার জন্য প্রতিদিন নিয়ম করে শরীরচর্চাও করেন অভিনেত্রী।

Advertisement

এই বিয়ের মরশুমে ওয়েডিং লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় ছবি শেয়ার নিক্কি তাম্বোলির। আপাতত নিজের সেই লুকের সূত্র ধরেই তুমুল চর্চায় রয়েছেন তিনি। অভিনেত্রীর সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে হালকা সবুজ রঙের একটি ডিজাইনার ওয়েডিং লেহেঙ্গায় দেখা মিলেছে তার। নিঃসন্দেহে এই লেহেঙ্গায় বেশ মানিয়েছিল তাকে। এই পোশাকে গ্লসি মানানসই মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। কানে পরেছিলেন জমকালো ভারী দুলও। হালকা লিপস্টিকে আঙুলে ছিল মানানসই আংটিও। একটি সাজানো গোছানো গাডেনেই নিজের এই সাম্প্রতিক ফটোশুট করেছেন তিনি, যা সত্যিই ছবিগুলিকে এক অন্যমাত্রা দিয়েছে। সেকথা অবশ্য ছবিতে চোখ রাখলেই বোঝা যাবে। উল্লেখ্য, এই বোল্ড ওয়েডিং ফটোশুটটি নিক্কি তম্বোলি ‘ওয়েডিং অ্যাফেয়ার’এর হয়ে করেছিলেন, তার ঝলক অবশ্য ছবিতে নজর রাখলেই মিলবে।

Related Articles

Back to top button