×
বলিউডবিনোদন

ক্যামেরার সামনে প্যান্ট খুলে এভাবে পোজ দিতে শুরু করলেন, ছবি দেখে ঘাম ঝরলো ভক্তদের

Advertisement

নিকি তাম্বলি হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত একজন অভিনেত্রী। ২০১৭ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। মডেলিং দিয়ে শুরু করলেও পরে অভিনয় জগতে অভিনেত্রী হিসেবেই নিজের পরিচিতি গড়ে তোলেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির সূত্র ধরেই অভিনয় জীবন শুরু হয়েছিল তার। ‘কাঞ্চনা ৩’এ অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে তিনি হিন্দি টেলিভিশন জগতে সফলতার সাথে কাজ করে চলেছেন, তার ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতায় মিলবে। উল্লেখ্য, ২০২০ সালে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’এ অংশ নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখান থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পান অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তিনিও ভীষণভাবে অ্যাক্টিভ থাকেন নেটদুনিয়ায়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিকি তাম্বলি। তাকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অসংখ্য ভক্তরাও। নিজের ভক্তদের নিরাস করেন না অভিনেত্রী। তিনিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে সংযোগ রেখে চলেন নেটিজেনদের সাথে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি নিকি তাম্বলি নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের পাশাপাশি নেটিজেনদের মাঝেও চর্চায় উঠে এসেছেন।

Advertisement

সম্প্রতি যে বোল্ড ফটোগুলির সূত্র ধরে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় অভিনেত্রী, সেখানে তাকে কালো ব্রা-লেট টপ ও প্যান্টে দেখা গিয়েছে। মেসি হেয়ারে ছিলেন তিনি। পাশাপাশি নুড মেকাপে ছিলেন অভিনেত্রী। এই পোশাকে টোনড্ বডি শো-অফ করেছেন তিনি। ছবিতে তার প্যান্টের বোতাম উন্মুক্ত অবস্থাতেই ছিল। পাশাপাশি তার উরুর কিছুটাও দৃশ্যমান ছিল ছবিতে। এই পোশাকে সম্প্রতি নিজেই নিজের চারটি ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায়। মুগ্ধ করেছে অনুরাগীদেরও। বলাই বাহুল্য, নিজের এই বোল্ড লুকের জন্যই সম্প্রতি চর্চার আলোয় তিনি।

Related Articles

Back to top button