কালো চকচকে শাড়িতে ক্যামেরার সামনে Nikki Tamboli, পাতলা কোমর দেখে ভক্তরা পাগল

Advertisement

Advertisement

নিকি তাম্বলি হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত একজন অভিনেত্রী। ২০১৭ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। মডেলিং দিয়ে শুরু করলেও পরে অভিনয় জগৎ-এ অভিনেত্রী হিসেবেই নিজের পরিচিতি গড়ে তোলেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির সূত্র ধরেই অভিনয় জীবন শুরু হয়েছিল তার। ‘কাঞ্চনা ৩’এ অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে তিনি হিন্দি টেলিভিশন জগৎ-এ সফলতার সাথে কাজ করে চলেছেন, তার ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে। উল্লেখ্য, ২০২০ সালে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’এ অংশ নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখান থেকেই দর্শকদের মাঝে এক বিপুল পরিচিতি পান অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তিনিও ভীষণভাবে সক্রিয় থাকেন নেটদুনিয়ায়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিকি তাম্বলি। তাকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অসংখ্য ভক্তরাও। নিজের ভক্তদের নিরাস করেন না অভিনেত্রী। তিনিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে সংযোগ রেখে চলেন নেটিজেনদের সাথে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি নিকি তাম্বলি আবারো নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের পাশাপাশি নেটিজেনদের মাঝে চর্চায় উঠে এসেছেন।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে কালো ডিজাইনার ঝকঝকে ব্রালেটেই দেখা মিলেছে তার। শাড়ি স্টাইলেই পরেছিলেন নিজের এদিনের এই পোশাক। খোলা চুলে, নুড মেকাপে মেসি লুক ক্যারি করেছিলেন এদিন। মানানসই হাই হিলে ক্যামেরার সামনে দিয়েছিলেন একাধিক বোল্ড পোজও। তার চোখে-মুখে আবেদনের ছাপ ছিল একেবারে স্পষ্ট। বলাই বাহুল্য, সম্প্রতি অভিনেত্রী নিজের এই সাম্প্রতিক বোল্ড ফটোশুটের সূত্র ধরেই নজর কেড়েছেন একাংশে। ঘুম উড়িয়েছেন অনুরাগীদেরও। অবশ্য তার ঝলক মিলবে অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ঝলকের কমেন্টবক্সেই।

Advertisement