বিনোদন

লাল রঙের ব্রালেটে উন্মুক্ত ক্লিভেজ, নজর কাড়লেন নিক্কি তম্বোলি

Advertisement

Advertisement

নিক্কি তম্বোলি (Nikki Tamboli) দক্ষিণ ভারতীয় ফিল্মে যথেষ্ট পরিচিত মুখ হলেও সর্বভারতীয় স্তরে তিনি জনপ্রিয়তা অর্জন করেছিলেন কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে। শো জিততে না পারলেও নিক্কির অনুরাগীর সংখ্যা যথেষ্ট বেড়েছিল। এরপর পারিবারিক কারণে বেশ কিছুদিন নিক্কি অন্তরালে থাকলেও পরবর্তী কালে আবারও অ্যাকটিভ হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। নতুন বছরের গোড়ায় ইন্সটাগ্রামে নিজের কিছু ছবি শেয়ার করেছেন নিক্কি।

Advertisement

ছবিগুলি একটি বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিনের ফটোশুটের অংশ। ছবিগুলিতে নিক্কির উর্ধ্বাংশে রয়েছে লাল রঙের ব্রালেট। ব্রালেটের স্লিভ রাফলড প‍্যাটার্নের। ব্রালেটের প্লাঞ্জিং নেকলাইনের কারণে সম্পূর্ণ উন্মুক্ত রয়েছে নিক্কির ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। ব্রালেটটি ব্যাকলেস। পিঠের অংশে রয়েছে শুধুমাত্র একটি ফিতে। লাল রঙের ব্রালেটের সাথে লাল রঙের স্কার্ট টিম আপ করেছেন নিক্কি। স্কার্টটি ট্রান্সপারেন্ট। ফলে দৃশ্যমান হয়েছে নিক্কির অন্তর্বাস। হাই-থাই স্লিটেড স্কার্টের মাধ্যমে উন্মুক্ত রয়েছে নিক্কির মসৃণ পা। স্কার্টটি লো ওয়েস্ট। ফলে উন্মুক্ত রয়েছে নিক্কির নাভিমূল। এই পোশাকের সাথে নিক্কির মেকআপ যথেষ্ট উজ্জ্বল। চোখে ব্যবহার হয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনার। ঠোঁট রাঙানো লালচে গোলাপি রঙের লিপস্টিকে।

Advertisement

চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। বাঁ হাতে রয়েছে পোশাকের সাথে মানানসই সোনালি রঙের কড়া ব্রেসলেট। ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশনে নিক্কি লিখেছেন, তিনি সবসময়ই সকলের অ্যাটেনশন টেনে নেন। নিক্কির অনুরাগীদের একাংশ তাঁর ভিডিও ও ছবির কমেন্ট সেকশনে নিক্কির সৌন্দর্যের প্রশংসা করেছেন। তামিল ও তেলেগু মুভির পাশাপাশি 2021 সালে শেষবার নিক্কিকে দেখা গিয়েছিল ‘সির্ফ তুম’ নামে একটি টেলিভিশন শোয়ে।

Advertisement

Recent Posts