টলিউডবিনোদন

Nusrat-Nikhil: দাবা খেলার সঙ্গে জীবনসঙ্গীর রঙের তুলনা করলেন নিখিল? ফের কটাক্ষ নুসরতকে

বিগত ৩ বছর আগে শুধু নিখিল একটা নামে পরিচিত ছিল রঙ্গোলি বস্ত্র বিপনী সংস্থার কর্ণধার । এর মাঝেই নিখিলের জীবনে হঠাৎ করে আগমন হয় নুসরত জাহান। রঙ্গোলির ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হন নুসরত তারপরই প্রেমে পড়েন দুজনে। নিজেদের প্রেমকে পরিণতি দিতে তুরষ্কে উড়ে যান। সেখানে গিয়ে ধুমধাম করে সোশ্যাল ম্যারেজ হয়। এরপরই নিখিল জৈনকে সক্কলে এক কথায় চিনতে শুরু করে। নিখিল জনপ্রিয়তা চাননি। চেয়েছিলেন নুসরতের সাথে সুখে শান্তিতে সংসার করতে। তবে সেই স্বপ্ন পূরণ হয়নি। বিয়ের দুবছরের মাথায় নিখিলের থেকে আলাদা হয়ে যান নুসরত।

এরপরই প্রশ্ন আসে তাহলে তুরষ্কের বিয়েটা কি? গত বছর থেকে দুজনে আলাদা থাকা শুরু করেন। ধীরে ধীরে ডিপ্রেশন নিখিলকে গ্রাস করতে থাকে। এর মাঝেই গত মাসে যখন নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর মেলে তখন আর নিজেকে শান্ত রাখতে পারেননি। স্ত্রীর থেকে ডিভোর্স নেওয়ার জন্য দেওয়ানি মামলা রজু করেন। আর সেই মুহূর্তে নিজের বিয়ে অস্বীকার করেন অভিনেত্রী। তিনি বলেন তাই এই মুহূর্তে বিচ্ছেদের কোনো প্রশ্ন আসেনা। এরপর নুসরত নিখিলকে নিজের ‘সহবাস সঙ্গী’ বলেন। স্ত্রীর থেকে আঘাত পেয়ে প্রথম দিকে নানান বিরহ পোস্ট করেছিলেন নিখিল।

এখন দুজনের দুটি পথ গেছে বেঁকে। আগের থেকে এখন অনেকটাই স্বাভাবিক হয়েছেন নিখিল। সম্প্রতি নিখিল নিজের একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে নিখিল পরে রয়েছেন সাদা শার্ট। চোখে ব্ল্যাক সানগ্লাস। ঠোঁটের এক পাশে হাত রেখে বসে আছেন নুসরতের লিভ ইন পার্টনার। ছবির ক্যাপশনে ইংরেজিতে যা লেখা তার বাংলা তর্জমা করলে দাঁড়ায়—‘আমার দাবা খেলায় আমি সাদা! আপনি?’ ছবির ইঙ্গিতবাহী ক্যাপশন দেখে অনেকের প্রশ্ন এই কটাক্ষ নুসরতের জন্য? তবে সে উত্তর পাওয়া যায়নি। তবে এই ছভি বেশ ভালোই ভাইরাল হয়।

এই ক্যপশান ছাড়াও আরও একদিকে চোখ যায়, তা হল চিত্রগ্রাহক। এই চিত্রগ্রাহক যে কেউ নন। ইনি হলেন নিখিলের প্রাক্তন নুসরত জাহানের ঘনিষ্ট বন্ধু এবং স্টাইলিস্ট সন্দীপ ঘোষাল। যিনি টলিউড ইন্ডাস্ট্রিতে স্যান্ডি নামে বেশি পরিচিত। নুসরতের বিভিন্ন ড্রেস যে নিজের হাতে ডিজাইন করেন। এমনকি তুরস্কে নুসরতের বিয়ের নিজে হাতে দেখাশোনা করছিলেন এই স্যান্ডি। এমনকি তিনিই নিখিল এবং নুসরতকে শপথ বাক্য পাঠ করিয়েছিলেন।

অন্যদিকে স্যান্ডির প্রোফাইলে চোখ রাখতেই আরেকটি বিষয় উঠে এল।৷ নুসরতের ঘনিষ্ট হওয়া সত্ত্বেও অভিনেত্রীর সঙ্গে একটি ছবিও নেই তাঁর। বরং নুসরত ছাড়া মিমি চ্ক্রবর্তী, ঋতাভরীর সঙ্গে ছবি পোস্ট হলেও স্যান্ডির ‘ঘনিষ্ঠ বন্ধু’ নুসরতের নেই কোনো ছবি। এমনকি বন্ধু নুসরতের তুরস্কের বিয়ের নেই কোনও ছবি। তাহলে কি নুসরতের নতুন সম্পর্ক কি মেনে নিতে পারেননি তাই এই বন্ধুত্বপূর্ণ সম্পর্কে চিড় ধরেছে।

Related Articles

Back to top button