অফবিটটলিউডবিনোদন

রিমঝিম বৃষ্টিতে রোম্যান্স শ্যামা ও নিখিলের, দেখুন ভাইরাল ভিডিও

Advertisement

বৃষ্টিস্নাত রোম্যান্সে মগ্ন হলেন শ্যামা ও নিখিলে। সম্প্রতি বাংলা জনপ্রিয় ডেইলি সোপ ‘কৃষ্ণকলি’-র জন্য এমন একটি দৃশ্যের শুটিং করা হলো।নিখিল ওরফে নীল ভট্টাচার্য নিজের ইন্সটাগ্রামে এই ভিডিও শেয়ার করে দর্শকদের মতামত জানতে চেয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে,নিখিল ও শ্যামা তুমুল বৃষ্টির মধ্যে যথেষ্ট কাছাকাছি এসেছেন। নিখিল ও শ্যামার অনস্ক্রিন রসায়ন বরাবর চর্চার বিষয় হয়ে থেকেছে সিরিয়ালের গোড়া থেকেই। কিন্তু প্রশ্ন উঠেছে, করোনা পরিস্থিতির কারণে শুটিং-এর সময় যে বিধি-নিষেধ জারি করা হয়েছে,তা কি আদৌ মানা হচ্ছে?

নেটিজেনদের একাংশ মনে করছেন ,নীল ভট্টাচার্য নিজের ইন্সটাগ্রামে এই দৃশ্য শেয়ার করে শুটিংয়ের নিয়মাবলী না মানার দিকেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছেন।প্রকৃতপক্ষে,অভিনেতাদের সঙ্গে চ্যানেল ও প্রযোজনা সংস্থার চুক্তি থাকার ফলে তাঁরা না চাইলেও চ্যানেলের নির্দেশ মেনে নিতে হয়।নীল রূপক কথার মাধ্যমে সেটাই বোঝাতে চেয়েছেন বলে মনে করা হচ্ছে। কিছুদিন আগে নীল করোনা আক্রান্ত হয়েছিলেন। আপাতত তিনি সুস্থ থাকলেও ডাক্তারের পরামর্শ অনুযায়ী তাঁকে কিছু বিধিনিষেধ মেনে চলতে হচ্ছে।

এমতাবস্থায় বৃষ্টিতে ভেজার দৃশ্য বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নীলের পক্ষে মঙ্গলজনক না-ও হতে পারে। এই বিষয়ে চ্যানেল বা প্রযোজনা সংস্থার তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। জি বাংলা চ্যানেলে সম্প্রচারিত ‘কৃষ্ণকলি’ সিরিয়ালটি বরাবর বিতর্কের মুখ দেখে এসেছে। তা কখনো শ্যামার মেক-আপের কারণে,কখনো শ্যামাকে স্ক্রিনে ফর্সা রং-এ উপস্থিত করার কারণে,আবার কখনো সিরিয়ালের কাহিনীর কারণে।কিন্তু তা সত্ত্বেও সিরিয়ালটির টিআরপি ভালো থাকার কারণে চ্যানেলের অন্য সিরিয়ালগুলি বন্ধ হয়ে গেলেও ‘কৃষ্ণকলি’ স্বমহিমায় বিরাজ করছে।

Tags

Related Articles

Back to top button