বিনোদন

Bhojpuri: রাত শেষ হওয়ার আগে… নিধি ঝার সঙ্গে বন্ধ ধরে চিন্টুর দুর্দান্ত রোমান্স

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির অ্যাকশন তারকা ও গায়ক প্রদীপ পান্ডে চিন্টুর একটি গান আজকাল প্রচুর শোনা যাচ্ছে। এই গানের নাম কিরণ উগে সে পেহলে… । এই গানে তার সঙ্গে রয়েছেন নিধি ঝা। নিধি ঝা এবং প্রদীপ পান্ডে চিন্টু এই গানে পারফর্ম করেছেন। দুজনের মধ্যে দারুণ রসায়ন রয়েছে। এই দুজনের গান ইদানীং সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে। গানটি এখন পর্যন্ত কয়েক মিলিয়নবার দেখেছে মানুষ।

Advertisement

নিধি ঝা এবং প্রদীপ পান্ডে চিন্টুর এই রোমান্টিক ভোজপুরি গানের ভিডিও ইউটিউবে শ্রোতাদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠছে। গানটি গেয়েছেন মমতা রাওয়াত এবং গানের কথা লিখেছেন শ্যাম দেহাতি। গানটির সংগীত পরিচালনা করেছেন রিতেশ ঠাকুর। নিধি ও চিন্টুর এই গানটি ভোজপুরি ছবি ‘ট্রাক ড্রাইভার ২’-এর।

Advertisement

ভিডিওতে নিধি ও চিন্টুর মধ্যে রসায়ন দেখা যাচ্ছে। নিধি ঝা ভোজপুরি সিনেমার একজন বিখ্যাত অভিনেত্রী, যিনি তার বিশেষ অভিনয়ের জন্য পরিচিত। ভোজপুরি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নিধি ঝা’র গানের ভিডিও বেশ পছন্দ হয়। ভোজপুরি অভিনেত্রী নিধি ঝা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তার পোস্টের মাধ্যমে তিনি প্রতিদিন শিরোনাম হতে থাকেন।

Advertisement

গানটি আসলে পাঁচ বছরের বেশি পুরনো। তবুও এই গানের কথা মানুষ এখনো ভুলতে পারছে না। বরং নতুন করে আরও ভিউজ হচ্ছে সম্প্রতি। গানটি সোশ্যাল মিডিয়ায় খুঁজলেই পেয়ে যাবেন। টিউটিউবে এই গানের ভিডিও আপলোড করা হয়েছে Wave Music Bhojpuri চ্যানেলের পক্ষ থেকে। কয়েক হাজার লাইক পড়েছে এই ভিডিওতে।

Recent Posts