হাতাহাতি নয়, এ একেবারে শুদ্ধ দেশি রোম্যান্স

Advertisement

Advertisement

হাত এমনই একটি অঙ্গ যা দিয়ে আপনি কখনো খাবার খান, কখনো ব্যাগ বা বালতি ধরেন, শৌচ কর্মও করেন। কি তাইতো? না আরও অনেক কিছুই হয়। এই যেমন মশা কামড়ালে চটাস করে থাপ্পড় দিই। আচ্ছা আপনারা হাত দিয়ে আর কি কি করেন বলুন তো? এই হাতের মহিমা যে কি তা যার আছে সেই জানে। উফ হাত নেই যার পোড়া কপাল তাঁর।

Advertisement

আচ্ছা, কান ফিল্ম ফেস্টিভ্যালে এই হাতের কি ফান্ডা বলুন তো? মানে কানে কানে যদি প্রেমটা চলতো তবে ভালই হত। তবে তেনারা কি আর বাংলা বুঝবেন? এমন মিষ্টি ভাষা বুঝলে হাতের অবস্থান ঠিক জায়গাতেই থাকতো। আশা করি ছবি দেখে আপনারা বুঝে গেছেন এত হাত নিয়ে পড়ে আছি কেন? না আরকটি অঙ্গ নিয়েও আলোচনা করতে পারতাম কিন্তু থাক ওটা বাদের খাতায়।

Advertisement

এবারে চলে আসি সরাসরি কথায়। ২০১৯ এর কান ফিল্ম ফেস্টিভ্যালে নিকোলাস জেরি জোরাস আর প্রিয়াঙ্কা চোপড়ার এই ছবি খুবই চর্চিত হয়েছে বিভিন্ন মহলে। অনেকেই সমালোচনা করেছেন এই ছবিকে ঘিরে। কেউ কেউ বলেছেন হাত টি সঠিক স্থানে রাখুন। নিকের এই হাত প্রসঙ্গে বেশ ভাল রকম ট্রোল হয়েছেন এই দম্পতি। তবুও প্রিয়াঙ্কা নিজের সংস্কৃতি ভুলে যাননি। সবাই চুম্বনে ব্যস্ত থাকলেও নিক-প্রিয়াঙ্কা কিন্তু একে অপরের বুকে মাথা রেখেই শুভেচ্ছা আর ভালোবাসা জানান। সুতরাং হাত যেখানেই থাকুক ভালোবাসার জয় সর্বত্র।

Advertisement