ফের উফ মোমেন্টের শিকার Nia Sharma, ব্রালেস পোশাকে বিপত্তি, পাশ থেকে দেখা গেল

Advertisement

Advertisement

হিন্দি টেলিভিশন জগৎ’এর অন্যতম পরিচিত মুখ নিয়া শর্মা। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী কোনো না কোনো কারণে চর্চায় থাকেন। প্রায়ই একাধিক কারণে বিতর্কে জড়ান তিনি। কেরিয়ারের শুরুর সময় থেকেই একটু স্পষ্টবাদী অভিনেত্রী নিয়া শর্মা। নেটদুনিয়ায় কটাক্ষের মুখোমুখি হলেও সেইসমস্ত কটাক্ষকারীদের সরাসরি জবাব দিয়ে দেন তিনি। তবে বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় ভালোই সক্রিয় নিয়া। নেটমহলে তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একাধিক ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। তার যেকোন পোস্টই রীতিমতো ভাইরাল হয় নেটদুনিয়ায় নেটিজেনদের মাঝে। সম্প্রতি অভিনেত্রী নিজের একটি সাম্প্রতিক বোল্ড ফটোশুটের লুককে কেন্দ্র করেই একাংশের মাঝে ট্রোলড হচ্ছেন। পাশাপাশি নেটনাগরিকদের একাংশের মতে, এদিন ক্যামেরার সামনে ওপস্ মোমেন্টের শিকারও হয়েছেন তিনি। আর সেই ঝলক চোখে পড়তেই খুব স্বাভাবিকভাবে একাংশের মাঝে তুমুল কটাক্ষের মুখে অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নিজের যে বোল্ড ফটোশুটেও সূত্র ধরে চর্চায় রয়েছেন, সেখানে তিনি ব্রালেস লুকেই দেখা দিয়েছেন।‌ হালকা গোলাপি রঙের শর্ট ড্রেসে ছিলেন এদিন। খোলা চুলে নিয়েছিলেন নুড মেকাপও। পায়ে পরেছিলেন গোলাপি হাই হিলও। এই পোশাকে তার স্তনের একাংশ ছিল দৃশ্যমান। আর এই বেশেই নিজের একাধিক ঝলক শেয়ার করে নিয়ে এই মুহূর্তে একাংশের মাঝে তুমুল চর্চিত অভিনেত্রী। এমনকি এর জন্য একাংশের কাছ থেকে তাকে শুনতে হয়েছে নানা কুমন্তব্যও, যার ঝলক রয়েছে অভিনেত্রীর ভাইরাল হওয়া ছবির কমেন্টবক্সেই। এক্ষেত্রে কোন প্রতিক্রিয়া মেলেনি অভিনেত্রীর কাছ থেকে। তবে এই ধরনের ঘটনা অভিনেত্রীর কাছে নতুন কিছু নয়। এমন কটাক্ষজনক ব্যাপারে বিশেষ কর্ণপাত করতে নারাজ অভিনেত্রী। এক্ষেত্রেও তার অন্যথা ঘটেনি।

Advertisement

Recent Posts