বলিউডবিনোদন

মুছে যাবে সুশান্তের স্মৃতি, অন্য ব্যাক্তিকে ফ্ল্যাট ভাড়া দেওয়ার সিদ্ধান্ত মালিকের



সুশান্ত (sushant singh Rajput)-এর মৃত্যুর পর অনেকের মনেই প্রশ্ন ছিল মুম্বইয়ের বান্দ্রায় সুশান্তের বিলাসবহুল ফ্ল্যাটটির কি হবে? প্রসঙ্গত উল্লেখ্য, এটি সুশান্তের নিজস্ব ফ্ল্যাট ছিল না। মাসিক চার লক্ষ পঞ্চাশ হাজার টাকা ভাড়ায় সুশান্ত ওই ফ্ল্যাটে থাকতেন বলে জানা গেছে। সম্প্রতি সেই ফ্ল্যাটের প্রকৃত মালিক সুশান্তের ফ্ল্যাটটি আবারও ভাড়া দিতে চাইছেন।

বান্দ্রার এক সেলেব ব্রোকার জানিয়েছেন এবার ফ্ল্যাটটি যিনি ভাড়া নেবেন, তাঁকে দিতে হবে মাসিক চার লক্ষ টাকা। সি ফেসিং অ্যাপার্টমেন্টটির নৈসর্গিক সৌন্দর্য সত্ত্বেও প‍্যান্ডেমিকের কারণে এখনও ফ্ল্যাটের ভাড়াটে পাওয়া যায়নি। সুশান্তের মৃত্যুর পরেই তাঁর ব্যবহৃত সমস্ত জিনিসপত্র ফ্ল্যাট থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তবে তদন্তের স্বার্থে পুলিশ বেশ কয়েকবার এই ফ্ল্যাটে এসেছে। কিন্তু প্রাথমিক ভাবে ফ্ল্যাটটি ভাড়া দেওয়ার অনুমতি পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন ওই সেলেব ব্রোকার।

কিন্তু গত বছর 14 ই জুন ওই ফ্ল্যাটে সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই সুশান্তকে নিয়ে বেশ কিছু অতিপ্রাকৃত গল্প চারিদিকে ছড়িয়ে পড়েছে। এমনকি একজন ব্যক্তির ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে যিনি দাবি করছেন, সুশান্তের আত্মার সঙ্গে তিনি নাকি প্ল‍্যানচেটে কথা বলেছেন। ওই ব্যক্তির ভিডিওয় প্ল‍্যানচেটে সুশান্তের কন্ঠস্বর শোনা যাচ্ছে। ফলে অনেকেই বিশ্বাস করতে শুরু করেছেন সুশান্তের আত্মা সুবিচারের আশায় অপেক্ষা করছেন।

এমতাবস্থায় ওই ফ্ল্যাটটির ভাড়াটে আদৌ পাওয়া যাবে কিনা তা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে। সুশান্তের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের পর ওই ফ্ল্যাটে থাকতে স্বাভাবিকভাবেই মানুষ একটু ভীত হবেন।

Related Articles

Back to top button